whatsapp channel

সুশান্তের সিনেমার গান গেয়ে তাকে শ্রদ্ধা জানালেন এই খুদে কন্যা, ভাইরাল ভিডিও

সুশান্ত সিং রাজপুত মারা গেছেন বেশ কয়েকদিন হল। কিন্তু প্রত্যেকটি মানুষের মনের মধ্যে সুশান্ত এখনো রয়ে গেছেন। তার মৃত্যু এখনও অনেকেই মেনে নিতে পারছেন না। অনেকেই তাকে মনে করে সোশ্যাল…

Avatar

HoopHaap Digital Media

সুশান্ত সিং রাজপুত মারা গেছেন বেশ কয়েকদিন হল। কিন্তু প্রত্যেকটি মানুষের মনের মধ্যে সুশান্ত এখনো রয়ে গেছেন। তার মৃত্যু এখনও অনেকেই মেনে নিতে পারছেন না। অনেকেই তাকে মনে করে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তাঁর সিনেমার গান গেয়েছেন, তার ছবি এঁকেছেন, তাকে নিয়েই নানান বক্তব্য নিজের ভাষায় প্রকাশ করেছেন। কিন্তু তা সত্বেও কেউই এখনও ওই মানুষটাকে ভুলতে পারছেন না।

উপরের ছোট্ট মেয়েটির এখনো তার প্রিয় অভিনেতা কে ভুলতে পারিনি। তাইতো তার প্রিয় অভিনেতার জন্য সে গান গাইছে। সুশান্তের সিনেমার এক বিখ্যাত গান সে তার মতন করে পরিবেশন করছে। এতোটুকু মেয়ে হয়তো বুঝতে পারছে না যে সুশান্ত আর নেই, কিন্তু তার এই অসাধারণ গায়কি যে প্রত্যেকে নজর কেড়েছে একথা স্বীকার করতেই হয়।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথেই রীতিমত ভাইরাল হয়েছে। বাচ্চাটি আদো আদো গলায় এমন গান পরিবেশন সত্যিই প্রত্যেককে মুগ্ধ করেছে। কমেন্টে সকলেই এক কথায় প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন। সেই অসাধারণ গানের ভিডিও নীচে সাজানো রইল শুধুমাত্র আপনার জন্য।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media