whatsapp channel
Hoop PlusTollywood

Subhashree Ganguly: অপরূপ ‘মালদ্বীপ’, ঘন নীল জলরাশির মাঝে প্রাতরাশ সারলেন রাজ-শুভশ্রী

বর্তমানে রুপোলি পর্দার তারকাদের পছন্দের জায়গা হয়ে উঠেছে মালদ্বীপ। এর আগে বহু তারকাদের ছুটির আমেজে দেখা গিয়েছে মালদ্বীপে। ইদানিং মালদ্বীপে বেড়াতে যাওয়া একটি ট্রেন্ড হয়ে উঠেছে। আর এই ট্রেন্ড থেকে বাদ থাকলেন না রাজ-শুভশ্রীও। গত মঙ্গলবার অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী এবং পরিচালক রাজ চক্রবর্তী তাঁদের একরত্তি সন্তান ইউভান চক্রবর্তীকে নিয়ে পাড়ি দিয়েছেন মালদ্বীপে। বিমানবন্দরে ইউভানের দৌড়ে বেড়ানো থেকে শুরু করে নীলসমুদ্র, সূর্যোদয়, এবং প্রাতরাশের সকল সুন্দর মুহূর্তগুলি তাঁরা ভাগ করে নিয়েছেন অনুরাগীদের সাথে।

নীল আকাশের নিচে, ঘন নীল জলরাশির মধ্যে দাঁড়িয়ে প্রাতরাশ সারলেন রাজ-শুভশ্রী। এই সুন্দর মুহূর্তের ছবিগুলি তিনি তুলে ধরলেন সামাজিক মাধ্যমে। ছবিগুলিতে দেখা যাচ্ছে এবং শুভশ্রীর পরনে রয়েছে বিকিনি, মাথায় গোঁজা সাদা ফুল, রোদচশমা তোলা মাথার ওপর। তাঁদের সামনে রয়েছে কালো রঙের একটি বড় বাকেট, যার মধ্যে রয়েছে বিভিন্ন ধরনের সুস্বাদু আহার সামগ্রী। যেগুলির মধ্যে দ্রষ্টব্য বিভিন্ন ধরনের ফল। দেখেই বোঝা যাচ্ছে, বেশ ছুটির আমেজে রয়েছেন দুজনে। একটি ছবিতে দেখা যাচ্ছে রাজ গ্লাসে ঢালছেন পানীয়। তা নিয়ে তাঁরা চিয়ার্স করছেন একে অপরকে। ছবির নিচে ক্যাপশনে তিনি লিখেছেন, ‘প্রেমে কাটানো জীবন কখনো নিস্তেজ হবে না।’ ইতিমধ্যেই তাঁর অনুরাগীরা পছন্দে এবং মন্তব্যে ভরিয়ে তুলেছেন ছবিগুলি। গতকাল পরিচালক রাজ চক্রবর্তী সামাজিক মাধ্যমে একটি ভিডিও শেয়ার করেন যেখানে ইউভানকে কোলে নিয়ে শুভশ্রীকে নীল সমুদ্রের ধার দিয়ে হাঁটতে দেখা গিয়েছে।

সম্প্রতি এক বছর পূর্ণ করল রাজ-শুভশ্রীর রাজপুত্র ইউভান। সেই জন্মদিনের নানান খুশির মুহূর্ত ভাগ করে নেন রাজ এবং শুভশ্রী। ঘরোয়া ভাবেই পালিত হয়েছিল ইউভানের প্রথম জন্মদিন। সংগীত শিল্পী জিৎ গাঙ্গুলীকে শুভশ্রী নিজের দাদার আসনে বসিয়েছেন। তাই ভাগ্নের জন্মদিনে উপহার স্বরূপ ‘মুসকুরানে কি ওয়াজা তুম হো’ গানটি গেয়ে শুভেচ্ছা জানান তিনি। জন্মদিনের পূর্বে বাবা-মায়ের সাথে জগন্নাথ প্রভুর দর্শনে গিয়েছিল ইউভান। সেখানে সমুদ্রসৈকতে কাটানো বেশ কিছু মুহূর্তের ছবি ক্যামেরাবন্দি করে অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন রাজ-শুভশ্রী।

বর্তমানে রাজ-শুভশ্রী দুজনেই তাঁদের পেশাগত জীবন নিয়ে বেশ ব্যস্ত আছেন। মাতৃকালীন বিরতি পেরিয়ে পুনরায় কাজে ফিরেছেন অভিনেত্রী। জি বাংলা সম্প্রচারিত ‘ডান্স বাংলা ডান্স’-এ বিচারকের আসনে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। অপরদিকে পরিচালক তথা বিধায়ক রাজ চক্রবর্তীও ব্যস্ত উপনির্বাচনের নিয়ে।

whatsapp logo