whatsapp channel
Hoop StoryHoop Viral

‘আয়রে ছুটে আয়’, ধবধবে সাদা পোশাকে খোলা ছাদে নাচলেন মা-মেয়ের জুটি, রইলো ভিডিও

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে, সাদা ধবধবে পোশাক পরে মা ও মেয়ে ও আয়রে ছুটে আয় গানের সঙ্গে অসাধারণ নৃত্য পরিবেশন করছেন। কাঁধে নিয়েছেন লাল ওড়না এবং লাল পাজামা। অন্তরা চৌধুরীর গাওয়া ‘ও ও আয়রে ছুটে আয়’ পুজোর গন্ধ এসেছে গানটি শুনলেই যেন মনে হয় সত্যি সত্যিই পুজো চলে এসেছে। বর্তমান প্রজন্মের ছেলেমেয়েরা এইসব দেওয়ার বুঝলই না। ঘরের মধ্যে থেকে তাদের কাছে পুজোটা কিভাবে কেটে যায়, তা তারা তা বুঝতেই পারেনা।

মা মেয়ের যুগলবন্দী হল সবচেয়ে সেরা যুগলবন্দী। ছোটবেলায় মায়ের শাড়ি নিয়ে পরা ছোটবেলায় মাকে দেখিয়ে দেখিয়ে নাচ, গান করা এবং ছোটবেলায় মায়ের হাত থেকে এই প্রথম অক্ষর শেখা আর আজ সেই মায়ের সঙ্গে তালে তাল মিলিয়ে কোমর নাচে নাচ পরিবেশন করা। ভিডিওটি একেবারে ঝড়ের গতিতে ভাইরাল হয়ে গেছে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয় মাত্র ১১ মাস আগেই ইউটিউব চ্যানেলের মাধ্যমে ভিডিওটি সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়েছিল। তাতে প্রায় ১ লক্ষ মানুষ ভিডিওটি দেখে ফেলেছেন।

ইউটিউব চ্যানেলের নাম Payel Sarkar। সাবস্ক্রাইবার এর সংখ্যা খুব অল্প হলেও কিন্তু ভিডিওটি পৌঁছে গেছে অনেক মানুষের কাছে। মা মেয়ের এই অসাধারণ জুটি সত্যি অবসাধারন। মা মেয়ের জুটি অসাধারণ নাচ দেখে সবাই অবাক হয়েছেন। দেখে নিন ভাইরাল ভিডিও –

whatsapp logo