Hoop Viral

পেটে খিদের জ্বালা তবু হাসি মুখে বাজনা বাজাচ্ছে ছোট্ট ছেলেটি, ভাইরাল ভিডিও

প্লাস্টিকের কৌটকে সঙ্গী করে বাজনা বাজাচ্ছে এক ছোট্ট ছেলে। ভারতবর্ষের আনাচে-কানাচে ছড়িয়ে রয়েছে নানান ধরনের ট্যালেন্ট। যে ট্যালেন্টের হয়তো কোন প্রাথমিক শিক্ষা নেই। কিন্তু তাতে কি হয়েছে! ভেতরে রয়েছে প্রতিভা। প্রতিটি মানুষের জন্মের সময় কিছু না কিছু প্রতিভা নিয়ে জন্মায় তবে পরবর্তীকালে নানান ধরনের চাপে সে সমস্ত প্রতিভা ধামাচাপা পড়ে যায় কিন্তু যার মধ্যে সত্যিকারের প্রতিভা রয়েছে তা কোনো না কোনো মাধ্যমে ঠিক প্রকাশ পায়।

অন্তত ভিডিওটি সেটাই বলছে। একটা প্লাস্টিকের কৌটকে সঙ্গী করেই সে আপন মনে বাজিয়ে চলেছে। পরনের জামা কাপড় দেখে তাকে মনে হয় সে খুবই দরিদ্র ঘরের বালক। কিন্তু তাতে কি হয়েছে, দারিদ্রতায় হয়তো ধামা চাপা পড়েছে তার প্রতিভা কিন্তু বাদ্যযন্ত্র নেই বলে প্রতিভা তো আর এইভাবে চিরকাল চাপা পড়ে থাকতে পারে না। ফেলে দেওয়া জিনিস কে সঙ্গী করে সে তার শখ মিটিয়েছে।

আই.পি.এস অফিসার পঙ্কজ নাইন এ ভিডিওটির সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন এবং তিনি লিখেছেন “what an exceptional talent”. সত্যিই বাচ্চাটি ট্যালেন্টেড। কোনরকম প্রাথমিক শিক্ষা ছাড়া এসে এত সুন্দর বাজিয়েছে সত্যিই ভিডিওটি না দেখলে বিশ্বাস করা যায়না। সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি পোস্ট করার সাথে সাথেই রীতিমতো ভাইরাল হয়েছে। সকলে প্রশংসায় পঞ্চমুখ। দেখুন সেই ভিডিও।

Related Articles