BollywoodHoop Plus

Urfi Javed: কাপড় সরে গিয়ে অনাবৃত স্তন! অভিনব স্টাইলে পোশাক বিভ্রাটের শিকার উর্ফি জাভেদ

উর্ফি জাভেদ (Urfi Javed)-এর ফ্যাশন সেন্সে এমনিতেও গ্রহণ লেগেছে। তিনি, ফ্যাশন ও ট্রোল একদম সমার্থক। উর্ফির পোশাকের কোনো ডিজাইন ঠিক বোঝা যায় না। কেনই বা তাঁর এই ধরনের পোশাক পরতে ভালো লাগে, তাও বোঝা যায় না। মানে উর্ফি আসলে, মিডিয়া, সোশ্যাল মিডিয়া, অনুরাগী, নেটিজেন সকলের বোঝার বাইরে। সম্প্রতি টপ সরে গিয়ে উর্ফির স্তনের কিছু অংশ অনাবৃত হল এবং সঙ্গে সঙ্গেই তা পাপারাৎজিদের ক্যামেরাবন্দী হল।

একটি ইভেন্টে যাওয়ার সময় প‍্যান্টের উপর কাট আউট টপ পরেছিলেন উর্ফি। সেই টপে তাঁর শরীরের অধিকাংশ উন্মুক্ত ছিল। ইভেন্টে যাওয়ার আগে পাপারাৎজিদের ক্যামেরাবন্দী হন উর্ফি। বিভিন্ন পোজে ছবি তুলতে গিয়েই হল সমস্যার সূত্রপাত। উর্ফির পরনের টপ সামান্য সরে গিয়ে তাঁর স্তনের কিছু অংশ দৃশ্যমান হল। শেষ অবধি টপ চেপে ধরে মুখে হাসি বজায় রেখে পরিস্থিতি সামাল দিতে হল উর্ফিকে। উর্ফির পোশাকের কারণে আবারও তিনি নেটিজেনদের কটাক্ষের শিকার হলেন। নেটিজেনদের একাংশ উর্ফিকে জামাকাপড় কিনে দিতে বলেছেন। অনেকে বলেছেন, উর্ফি মনে হয় চাদর পরেছেন। অনেকে উর্ফিকে অন্তর্বাস পরার পরামর্শ দিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by India Forums (@indiaforums)

উর্ফি বিমানবন্দরের পোশাকের ঝটকা নেটিজেনদের একাংশ এখনও ভুলতে পারেননি। এর মধ্যেই তাঁকে বলিউড সেলিব্রিটি জাভেদ আখতার (Javed Akhtar)-এর নাতনী বলা হচ্ছিল। কিন্তু শেষ অবধি শাবানা আজমি (Shabana Azmi) টুইট করে জানান, উর্ফি কোনোভাবেই জাভেদ আখতারের পরিবারের সঙ্গে সম্পর্কিত নন।

‘বিগ বস ওটিটি’-তে উর্ফি অংশগ্রহণ করার পর থেকে খবরের শিরোনামে আসেন। বিগ বসের ঘর থেকে প্রথম দিকেই বের হয়ে গিয়েছিলেন তিনি। কিন্তু নিজের পোশাকের কারণে নিত্যদিন চর্চার মধ্যে থাকেন তিনি। হয়তো উর্ফি পাবলিসিটির জন্য এই ধরনের পোশাক পরেন।

 

View this post on Instagram

 

A post shared by urfi (@urfi72021)

Related Articles