BollywoodHoop PlusHoop Trending

Harnaaz Sandhu: ২১ বছর পর ভারত পেল ‘মিস ইউনিভার্স’, আনন্দে চোখে জল প্রাক্তন ‘মিস ইন্ডিয়া’ উর্বশীর

একুশ বছর পর অবশেষে 2021 সালে মাত্র একুশ বছর বয়সী চন্ডীগড়ের মডেল -অভিনেত্রী ও মিস ইন্ডিয়া হরনাজ সান্ধু (Harnaaz Sandhu)-র মাথায় উঠেছে মিস ইউনিভার্সের মুকুট। সেরার শিরোপা পাওয়ার সাথে সাথেই আন্তর্জাতিক মঞ্চে হরনাজ চিৎকার করে উঠেছিলেন ‘চাক দে ফাট্টে’ বলে। অপরদিকে কেঁদে ফেলেছিলেন চলতি বছর বিচারকের আসন অলঙ্কৃত করা প্রাক্তন ভারতসুন্দরী উর্বশী রৌটেলা (Urvashi Rautela)। ইজরায়েলের ইলাইতে অনুষ্ঠিত হওয়া ‘মিস ইউনিভার্স 2021’-এ প্রতিযোগিতার বিচারকের আসনে ছিলেন তিনি।

সত্তর তম ‘মিস ইউনিভার্স’ -এর বিচারক হিসাবে উর্বশী জানিয়েছেন, ইজরায়েলের ইলাইতে ‘মিস ইউনিভার্স 2021’ প্রতিযোগিতার অংশ হতে পেরে তিনি সম্মানিত। নিজেদের উপর আস্থা রেখে, কঠোর পরিশ্রম করে বিশ্বের অসাধারণ মহিলারা মিস ইউনিভার্স অর্গানাইজেশনের নীতিগুলির প্রতিনিধিত্ব করছেন। কিন্তু উর্বশী সাক্ষী রইলেন সেই মুহূর্তের যখন আবারও ভারতের কাছে ফিরল মিস ইউনিভার্সের মুকুট। সেই মুহূর্তের ভিডিও শেয়ার করে উর্বশী লিখেছেন, তাঁর কাছে একজন ভারতীয় হিসাবে এটি অত্যন্ত গুরুত্বপূর্ণ মুহূর্ত।

এদিন উর্বশীর সাজ ছিল ফিউশন। পরনের কালো রঙের হল্টারনেক ট্রান্সপারেন্ট গাউনের পুরোটা জুড়ে ছিল সাদা স্টোন বসানো, মাথায় কালো রঙের ট্রান্সপারেন্ট ওড়না ও পায়ে কালো স্টিলেটো উর্বশীর সাজকে সম্পূর্ণ করেছে। হরনাজ মিস ইউনিভার্স হওয়ার ঘোষণা হতেই উর্বশী উঠে দাঁড়ান। তাঁর মুখে হাসি থাকলেও আনন্দে কেঁদে ফেলেছিলেন তিনি। ‘মিস ইউনিভার্স 2015’-য় ভারতের প্রতিনিধিত্ব করেছিলেন উর্বশী। কিছুদিন আগে ‘ভারসাচে বেবি’ মিউজিক ভিডিওর মাধ্যমে সকলের নজর কেড়েছেন।

এই মুহূর্তে উর্বশীর হাতে দুটি ফিল্ম রয়েছে। তার মধ্যে একটি হল ‘দি ব্ল‍্যাক রোজ’ এবং অপরটি হল তামিল ফিল্ম ‘তিরুত্তু পায়ালে 2′-এর বলিউড রিমেক। এগুলি ছাড়াও চলতি বছরে তামিল ফিল্মে ডেবিউ করতে চলেছেন উর্বশী। রণদীপ হুডা (Randeep hooda)-এর সঙ্গে ‘ইন্সপেক্টর অবিনাশ’ নামে একটি ওয়েব সিরিজেও অভিনয় করছেন উর্বশী। তবে মিস ইউনিভার্সের বিচারকের আসন তাঁকে বলিউডে যথেষ্ট গুরুত্বপূর্ণ অভিনেত্রী করে তুলল।

Related Articles