whatsapp channel

Lifestyle: মঙ্গলবার হনুমানজির নাম করে পকেটে রাখুন এই গাছের পাতা, অর্থনৈতিক সংকট দূর হবে

আজ মঙ্গলবার। মঙ্গলবার হল হনুমানজির দিন। যদি নিয়ম করে কোথাও যাওয়ার আগে বা কাজে বেরোনোর সময় এই গাছের পাতা রাখতে পারেন, তাহলে আপনি যে কাজে যাচ্ছেন সেই কাজ সফল হবে।…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

আজ মঙ্গলবার। মঙ্গলবার হল হনুমানজির দিন। যদি নিয়ম করে কোথাও যাওয়ার আগে বা কাজে বেরোনোর সময় এই গাছের পাতা রাখতে পারেন, তাহলে আপনি যে কাজে যাচ্ছেন সেই কাজ সফল হবে। অনেক সময় অনেক কিছু করার পরেও যখন কোনভাবেই অর্থনৈতিক সংকট থেকে বের হতে পারবেন না। তখন প্রতি মঙ্গলবার এইভাবে হনুমানজির পুজো করতে পারেন। তবে শুধুমাত্র মঙ্গলবারই নয় শনিবার দিন এইভাবে হনুমান চল্লিশা পাঠ করে হনুমানজির পুজা করুন।

Advertisements

হনুমান চল্লিশা পাঠ করতে হবে। প্রতি মঙ্গলবার এবং শনিবার সন্ধ্যাবেলায় সকালে করলেও হয় কিন্তু সন্ধ্যেবেলার শুদ্ধ হয়ে বসে হনুমানজির সামনে হনুমান চল্লিশা পাঠ করলে, অনেক উপকার পাওয়া যায়। উপকার যদি পেতে চান তাহলে অবশ্যই সন্ধ্যেবেলা তুলসীপাতা পকেটের মধ্যে রেখে আপনি যে কোন শুভ কাজে বেরোতে পারেন।

Advertisements

তবে খেয়াল রাখতে হবে, তুলসীপাতা যেন পরিষ্কার থাকে অনেক সময় তুলসী পাতায় মাকড়সা, পোকামাকড় ইত্যাদি বাসা বাঁধতে পারে, পাতা তোলার সময় খেয়াল করে দেখে নেবেন, এরকমভাবে হলুদ দাগ বা তা যেন না হয়, তাহলে কিন্তু এই টোটকাটি কোন কাজে লাগবে না। অবশ্যই প্রতি মঙ্গলবার এবং পারলে শনিবার দিন এই টোটকাটি করে দেখতে পারেন, অনেকেই হয়তো বিশ্বাস করবেন না, ভাববেন এ ধরনের কুসংস্কার কোনো কাজ হয় না, যারা মানসিকভাবে বিশ্বাস করবেন না, তারাই টোটকা করতে যাবেন না।

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media