whatsapp channel
Hoop PlusTollywood

Silajit Majumder: কলকাতার আর্টিস্টরা আনপ্রফেশনাল? বসে বসে পয়সা নেয়! – অকপট সঙ্গীত শিল্পী

রেগে গিয়েছেন শিল্পী শিলাজিৎ মজুমদার (Silajit Majumder)। ফিরছেন কলকাতায়। ফিরেই এক হাত নেবেন । তার কথায় অসভ্যতাকে বারবার ক্ষমা করা যায় না। কিন্তু, এতটা রেগে গেলেন কেন?

সোশ্যাল মিডিয়ায় নিজের ছবি সহ দীর্ঘ পোস্ট করেছেন শিলাজিৎ। সেখান থেকেই জানা যায় তিনি কোনো পরিচালকের উপর খুবই রেগে আছেন। কলকাতার আর্টিস্টরা unprofessional এমন কথার তীব্র প্রতিবাদ করেন শিলাজিৎ।

কলকাতায় কাজ করে কলকাতার শিল্পীদের অপমানের ঝাল তোলেন শিলাজিৎ। তার কথায় রয়েছে প্রতিবাদের আগুন। কিন্তু, শিলাজিৎ কার উপর এতটা রেগে গেলেন? কে এই দেবী জি? ফেসবুক পোস্ট দেবী জি কে তা জানতে চাওয়া হলেও তিনি প্রকাশ্যে কিছুই বলেননি।

এই দেবী জি তার ফেসবুকের ফ্রেন্ড লিস্টে রয়েছেন। তাই সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার করেই এক হাত নেন সঙ্গীত শিল্পী। এই ব্যাপারে শিলাজিতের রাগ, এঁরা বাংলায় বসে কাজ করবেন এবং বেশি টাকা দিয়ে মুম্বই থেকে অভিনেতাদের আনাবেন। এদিকে বাংলায় একই মানের শিল্পীদের ন্যায্য প্রাপ্য দেবেন না! এই অন্যায় আর বেশি দিন চলতে পারে না। এর শেষ হওয়া দরকার। বাংলায় বসে কাজ করবেন অথচ বাংলার শিল্পীদের কোনো গুরুত্ব নেই এমনটা হতে পারে না।

এই ঘটনা কবে ঘটে? এই গল্প প্রায় তিন মাস আগের। শিলাজিৎ কোনও একটি চরিত্রের জন্য ডাক পেয়েছিলেন। সেখানে যান তিনি লুক টেস্ট দিতে। সেখানেই নাকি তাঁকে তাঁর সাইজের বড় পোশাক পরানো হয়। তিনি সে কথা জানালে সঙ্গে সঙ্গে প্রযোজিকা কটূক্তি করেন পোশাক কারিগরকে। গায়কের কথায়,”তখনই জানতে পারি, ডিজাইনারের কোনও দোষ নেই। ওই প্রযোজিকার হুকুম ছিল, একই পোশাক দুই শিল্পীকে পরাতে হবে। মাপে মিলুক বা না মিলুক! এ ভাবেই তিনি চুরি করেন। দুই মাপের পোশাক থাকা সত্ত্বেও তা ব্যবহার না করে। এবং তার জন্য ধার্য দ্বিগুণ অর্থ নেন।” সেদিন চুপ থাকলেও, আজ আর চুপ নেই তিনি। তীব্র ভাষায় প্রতিবাদ জানান সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

whatsapp logo