Hoop Life

Lifestyle: মা লক্ষ্মী হবেন প্রসন্ন, নতুন বছরে অর্থলাভের সহজ-সরল ৪টি টোটকা

নতুন বছর আসতে আর মাত্র কয়েকটা দিন বাকি। নতুন বছরের শুরুতেই কয়েকটা সহজ-সরল টোটকা যদি মাথায় রাখতে পারেন, তাহলে আপনার বাড়িতে সহজেই লক্ষ্মী লাভ হবে।

১) শাস্ত্র লেখা আছে, বছরের প্রথম দিন যদি অসহায়, দরিদ্র ব্যক্তি কিংবা অবলা পশুদের খাবার এছাড়া অন্যান্য সামগ্রী কিছু দিয়ে দান করতে পারেন। তাহলে আপনার জীবনে কোনদিন কোন সমস্যা হবে না।

২) নতুন বছরে যদি অর্থের আগমন চান তাহলে অবশ্যই বাড়িতে একটি ধনকুবেরের মূর্তি আনতে পারেন। কুবের হলেন অর্থের দেবতা। আর এই কুবেরের মূর্তি যদি আপনার ঠাকুর ঘরে রাখেন তাহলে আপনার লক্ষ্মী লাভ কেউ আটকাতে পারবে না।

৩) বাড়ির মহিলারা মা লক্ষ্মী স্বরূপা এই দিন অর্থাৎ বছরের প্রথম দিন বাড়ির মহিলারা যদি লাল বস্ত্র পড়তে পারেন। তাহলে আপনার জীবন অনেক বেশী সুন্দর এবং অর্থনৈতিক সমৃদ্ধিতে পরিপূর্ণ হবে।

৪) নববর্ষের প্রথম দিন বাড়িতে থাকা তুলসী মঞ্চকে ভালো করে পরিষ্কার করে নিন।

নববর্ষের দিন আমরা অনেকেই অনেক কিছু করে থাকি। কিন্তু এই ধরনের ছোট ছোট টোটকাগুলো করার কথা কারণ মাথায় আসে না। অবশ্য অনেকেই ভাবেন। এগুলো হলে কুসংস্কার, যাদের মনে এই সমস্ত ভাবনা আসবে তারা অবশ্যই কোনভাবে এই কাজ করতে যাবেন না। কারণ আপনি যদি এই কাজ করেন সেটা যদি মন থেকে না করেন, তাহলে কিন্তু কাজটি ফলপ্রসূ হবে না।

Related Articles