Bengali SerialHoop Plus

Koushik Roy: একরত্তি মেয়ের জন্মদিনে আদরঘন ছবি শেয়ার করলেন ‘খড়কুটো’-এর সৌজন্য

এর আগেই সম্ভাবনা তৈরি হয়েছিল ‘লিটল গুনগুন’ আসার। স্টার জলসার অন্যতম সিরিয়াল ‘খড়কুটো’-র টিআরপি আগের মতো না থাকলেও গুনগুন ও বাবিনের রোম‍্যান্টিক মুহূর্তকে তুলে ধরে টিআরপি ফেরানোর প্রবল চেষ্টা চলছে। এবার সত্যিই নিজের মেয়ের ছবি শেয়ার করলেন বাবিন ওরফে কৌশিক রায় (Koushik Roy)।

এর আগে একাধিক সিরিয়াল ও ফিল্মে অভিনয় করেছেন কৌশিক। অপর্ণা সেন (Aparna Sen) পরিচালিত ‘গয়নার বাক্স’ ফিল্মে দেখা গিয়েছিল তাঁকে। ‘খড়কুটো’ তাঁকে যথেষ্ট জনপ্রিয়তা দিয়েছে। সোশ্যাল মিডিয়ায় কৌশিক যথেষ্ট সক্রিয়। কিন্তু ব্যক্তিগত জীবনকে একটু আড়ালে রাখতে পছন্দ করেন তিনি। চলতি বছরের 22 শে ডিসেম্বর কৌশিকের একমাত্র মেয়ে মৈথিলি (Maithili)-র জন্মদিন ছিল। মেয়ের জন্মদিন উপলক্ষ্যে মৈথিলির ছবি শেয়ার করেছেন কৌশিক। কৌশিক বিবাহিত তা অনেকেই না জানায় চমকে গিয়েছিলেন তাঁর অনুরাগীদের একাংশ।

মৈথিলির সঙ্গে ছবি শেয়ার করে ক্যাপশন দিয়ে কৌশিক লিখেছেন, জন্মদিন বলে কথা। মৈথিলির ছবি ভাইরাল হওয়ার সাথে সাথে তাকে কৌশিকের অনুরাগীরা জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। অপরদিকে অনেকে মনে করছেন মৈথিলির ছবি দিয়ে কৌশিক জানান দিলেন ‘খড়কুটো’-র আগামী পর্বে কি হতে চলেছে!

কিন্তু যাই হোক, ‘খড়কুটো’-র টিআরপি আগের মতো নেই। কমেছে জনপ্রিয়তাও। একের পর এক নতুন সিরিয়াল এসে অধিকার করছে স্থান। নতুন কাহিনীর ঝড়ে কতটা পরিবর্তন হবে ‘খড়কুটো’-র?

Related Articles