BollywoodHoop Plus

সত্যিই কি দীপিকার সঙ্গে বিচ্ছেদের পথে হাঁটছেন রণবীর?

গত বছর রণবীর সিং (Ranveer Singh)- এর নগ্ন ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর থেকেই দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)-এর সাথে তাঁর বিবাহ বিচ্ছেদের জল্পনা শুরু হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। কিন্তু রণবীর ও দীপিকা বারবার এই গুজব উড়িয়ে দিয়েছেন। তবে সম্প্রতি রণবীরের জন্মদিনে দীপিকা সোশ্যাল মিডিয়ায় স্বামীকে শুভেচ্ছা না জানানোর ফলে আবারও তাঁদের বিবাহ বিচ্ছেদের জল্পনা দৃঢ় হয়। এবার এই প্রসঙ্গে মুখ খুলেছেন রণবীর স্বয়ং।।

6 ই জুলাই রণবীরের জন্মদিনে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দীপিকা তাঁকে শুভেচ্ছা জানাননি। উপরন্তু তিনি এদিন সোশ্যাল মিডিয়াতে অ্যাকটিভ ছিলেন না। ফলে যখন তাঁদের বিবাহ বিচ্ছেদের গুঞ্জন বলিউডের হাওয়ায় ভাসছে, সেই সময় রণবীর জানালেন, তাঁর জন্মদিনে তিনি ও দীপিকা একসাথে আলিবাগে ঘুরতে গিয়েছিলেন। অর্থাৎ সোশ্যাল মিডিয়ার পরিবর্তে স্বামীর জন্য পুরো দিনটি বরাদ্দ করেছিলেন দীপিকা। একং অপরের সাথে সময় কাটিয়েছেন তিনি ও রণবীর। নিজের ইন্সটাগ্রাম স্টোরিতে রণবীর শেয়ার করেছেন সেই মুহূর্ত।

রণবীরের শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে, সমুদ্রের মাঝে একটি জাহাজ থেকে মুখ বাড়িয়ে রয়েছেন তিনি ও দীপিকা। দুজনেই যথেষ্ট উচ্ছ্বসিত। বৃষ্টি উপভোগ করতে ব্যস্ত তাঁরা। আলিবাগ থেকে মুম্বই ফিরে পাপারাৎজিদের ক্যামেরাবন্দি হন রণবীর ও দীপিকা। গাড়ির ফ্রন্ট সিটে বসেছিলেন রণবীর ও দীপিকা ছিলেন ব্যাক সিটে।

আগামী 28 শে জুলাই মুক্তি পেতে চলেছে রণবীর ও আলিয়া ভাট (Aliaa Bhatt) অভিনীত ফিল্ম ‘রকি অউর রানি কি প্রেম কহানি’। এই ফিল্মটি পরিচালনা করছেন করণ জোহর (Karan Johar)। অপরদিকে সোমবার মুক্তি পেয়েছে দীপিকা ও শাহরুখ খান (Shahrukh Khan) অভিনীত ফিল্ম ‘জওয়ান’-এর টিজার।

whatsapp logo