Hoop StoryHoop Viral

Viral: জন্মানোর পর নার্সের পরামর্শ মন দিয়ে শুনছে সদ্যোজাত শিশু, ভিডিও ভাইরাল ঝড়ের গতিতে

সন্তান জন্মানোর পরে যে মানুষটি সবার আগে স্নেহের ভরে কোলে তুলে নেয়। সে হলো হাসপাতালে নার্স দিদি। তাদের অসাধারণ যত্নে একটু একটু করে চোখ মেলে সদ্যোজাত শিশু। এই সময়ে তারা না থাকলে সত্যিই বড় অসুবিধা হতো। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে সদ্যোজাত শিশুকে, মন দিয়ে বোঝাচ্ছেন যে ‘বড় হয়ে মাকে কিন্তু জ্বালাবি না, ভাল বাচ্চারা মাকে একদম জ্বালাতন করে না’। কথাটা শুনে চোখ পিটপিট করছে সদ্যোজাত বাচ্চা। হয়তো সে কিছু বোঝার চেষ্টা করছে।

সে যাই হোক, ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথেই রীতিমতন ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। এমন সদ্যজাত শিশুকে এমন উচিত কথা বোঝাচ্ছেন নার্স। প্রত্যেকেই প্রশংসা করেছেন এই নার্স দিদির। বাচ্চাদের হয়তো এভাবেই বোঝাতে হয়। কিন্তু সদ্যোজাত কিভাবে বোঝাচ্ছেন আর সেও যেন খুব মন দিয়ে শোনার চেষ্টা করছে, একদমই কান্নাকাটি করছে না। মাঝে মধ্যে চোখ বন্ধ করে ফেলছে, হয়তো শিখতে চাইছে, কিন্তু যাই হোক ভিডিওটি দেখে বেশ আনন্দ পেয়েছেন।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়, যে কোনো কিছু আপনার বাড়ির ভেতরে হওয়া কিছু ঘটনা অথবা এই হাসপাতালের ভেতরে একদম যেখানে ডাক্তার, নার্স, রোগী ছাড়া আর কেউ যেতে পারে না। সেখানকার ভিডিও গুলো পৌছে যায় লক্ষ লক্ষ মানুষের কাছে।

Hoophaap এর পাতায় দেখে নিন এই অসাধারণ ভাইরাল ভিডিও –

Related Articles