whatsapp channel

Viral: ফাঁকা ঘরে খোলামেলা পোশাকে দুর্দান্ত ভঙ্গিতে অসাধারণ নাচ যুবতীর, ভাইরাল ভিডিও

রাহাত ফতে আলীর গাওয়া বিখ্যাত গান 'ওরে পিয়া' এত সুন্দর সুর এবং এত সুন্দর কথার জন্য মানুষের মনের মধ্যে জায়গা করে নিতে পেরেছিল। কঙ্কনা সেন শর্মা অসাধারণ নাচ গানটির সঙ্গে বেশ মানানসই ছিল। কিন্তু সেখানে কঙ্কণা সেন শর্মা সালোয়ার কামিজ পরে সুন্দর একটি বিনুনি করে নেচে ছিলেন। তবে সম্প্রতি ইন্সটাগ্রাম এর মাধ্যমে একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে রাধিকা নামের এক যুবতী খোলামেলা পোশাকে এই গানের সঙ্গে নাচ পরিবেশন করেছেন।

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

রাহাত ফতে আলীর গাওয়া বিখ্যাত গান ‘ওরে পিয়া’ এত সুন্দর সুর এবং এত সুন্দর কথার জন্য মানুষের মনের মধ্যে জায়গা করে নিতে পেরেছিল। কঙ্কনা সেন শর্মা অসাধারণ নাচ গানটির সঙ্গে বেশ মানানসই ছিল। কিন্তু সেখানে কঙ্কণা সেন শর্মা সালোয়ার কামিজ পরে সুন্দর একটি বিনুনি করে নেচে ছিলেন। তবে সম্প্রতি ইন্সটাগ্রাম এর মাধ্যমে একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে রাধিকা নামের এক যুবতী খোলামেলা পোশাকে এই গানের সঙ্গে নাচ পরিবেশন করেছেন।

Advertisements

নাচ পরিবেশন করার জন্য নাচের শিল্পী ঘরকেই তার উপযুক্ত জায়গা বলে মনে করেছেন। কালো রংয়ের উজ্জ্বল পোশাক খোলা চুল টুকটুকে লাল লিপস্টিকে যুবতীকে বেশ আকর্ষণীয় দেখতে লাগছে। তার অসাধারণ নৃত্য শৈলী পুরুষ মনে ঝড় তোলার জন্য যথেষ্ঠ। উন্মুক্ত পোশাকে যে নায়িকাদের তুলনায় কোনো অংশে কম লাগছে না।

Advertisements

গত বছর করোনা যখন গোটা বিশ্বকে গ্রাস করে ফেলেছিল। আর ভয়ে যখন মানুষ গৃহবন্দি দশা কাটিয়েছিলেন। তখন ঘরে বসে অনেকেই নিজের প্রতিভাকে খানিকটা ঝালিয়ে নিয়েছিল। গান, নাচ অথবা আবৃত্তি নতুন করে জ্বালিয়ে সোশ্যাল মিডিয়ার নানা প্লাটফর্মে পোস্ট করার সাথে সাথেই তা পৌঁছে গিয়েছিল লক্ষ লক্ষ মানুষের কাছে। এখনো সে বিষয়টি থেকেই গেছে। যাই হোক করোনা হয়তো অনেক মানুষের ক্ষতি করেছে কিন্তু নতুন নতুন প্রতিভাদের সকলের সামনে আনতে সাহায্য করেছে এ কথা মানতেই হবে।

Advertisements

তাই আর দেরি না করে Hoophaap এর পাতায় চটজলদি দেখে ফেলুন অসাধারণ এই নাচ –

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar