whatsapp channel

স্বল্প পোশাকে উন্মুক্ত নাভি, দুর্দান্ত শরীরী হিল্লোলে অসাধারন বেলি ডান্স সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

উন্মুক্ত পেট নাচানো যাকে পাতি চলতি ভাষায় 'বেলি ডান্স' বলা হয়। বেলি ডান্স আমাদের ভারতীয় নৃত্য শিল্পের অঙ্গ নয়। এটি পাশ্চাত্যের এক ধরনের নাচের প্রচলন শুরু হয়। সুন্দরী তরুণীর তাদের উন্মুক্ত পেটকে নাচিয়ে পুরুষের দৃষ্টি আকর্ষণ করতেন। তাদের সৌন্দর্য এই পেট নাচানোর পর আরো কয়েকগুণ বেড়ে যেতো, এ কথা স্বীকার করতেই হয়। সম্প্রতি এই ধরনের নাচ ভারতীয় মহিলাদের মধ্যেও দেখতে পাওয়া যায় স্বল্পপোশাকে নিজের পেট, কোমর নাচানোকেই এই নাচের প্রধান অঙ্গ হিসাবে ধরে নেওয়া হয়।

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

উন্মুক্ত পেট নাচানো যাকে পাতি চলতি ভাষায় ‘বেলি ডান্স’ বলা হয়। বেলি ডান্স আমাদের ভারতীয় নৃত্য শিল্পের অঙ্গ নয়। এটি পাশ্চাত্যের এক ধরনের নাচের প্রচলন শুরু হয়। সুন্দরী তরুণীর তাদের উন্মুক্ত পেটকে নাচিয়ে পুরুষের দৃষ্টি আকর্ষণ করতেন। তাদের সৌন্দর্য এই পেট নাচানোর পর আরো কয়েকগুণ বেড়ে যেতো, এ কথা স্বীকার করতেই হয়। সম্প্রতি এই ধরনের নাচ ভারতীয় মহিলাদের মধ্যেও দেখতে পাওয়া যায় স্বল্পপোশাকে নিজের পেট, কোমর নাচানোকেই এই নাচের প্রধান অঙ্গ হিসাবে ধরে নেওয়া হয়।

Advertisements

সম্প্রতি ইন্সটাগ্রাম এর মাধ্যমে একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, এক তরুণী স্লিভলেস টপ এবং একটি খুব সুন্দর লেহেঙ্গা পরে অসাধারণ ‘বেলি ডান্স’ নাচ। তবে তার লেহেঙ্গা অনেকখানি ছোট সাধারণত যে বড় লেহেঙ্গা আমাদের চোখে পড়ে, এটি একদম সে রকম না। আসলে এই নাচ নাচতে হলে শরীরে ভঙ্গি প্রকাশ করাটা অত্যন্ত গুরুত্বপূর্ণ, তাই খোলামেলা পোশাক পরতে হয়। এই যুবতী এটি ওয়েস্টার্ন বিটস এর সঙ্গে খুব সুন্দর করে নিজের পেট এবং কোমর নাচিয়ে তালে তালে বেলি ডান্স করেছেন।

Advertisements

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়, সেই করোনা ভাইরাস এর সময় থেকে যে সময় মানুষ একেবারে গৃহবন্ধি দশায় ছিলেন সেই সময়ে এই ধরনের ঘরে মধ্যে হওয়া ভিডিও প্রচলন অনেকগুণ বেড়ে গেছে। মানুষের হাতে ছিল প্রচুর সময় নিজের প্রতিভাকে ঝালিয়ে নেওয়ার। একমাত্র প্লাটফর্ম হল এই সোশ্যাল মিডিয়া এই ভাবেই তো নতুন প্রজন্মের প্রতিভা চারিদিকে ছড়িয়ে পড়তে পারে সোশ্যাল মিডিয়ার নানান প্ল্যাটফর্ম যেমন ইনস্টাগ্রাম, ফেইসবুক, ইউটিউব এর মাধ্যমে।

Advertisements

তাই আর দেরি না করে Hoophaap এর পাতায় চটজলদি দেখে ফেলুন অসাধারণ এই নাচের ভিডিওটি –

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Hinal✨ (@hinalgohel1506)

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media