whatsapp channel

VIRAL: খোলা ছাদে নাভি দেখিয়ে তুমুল নাচ এই যুবতীর, ভাইরাল হল ভিডিও

বর্তমান সময়ে মানুষের জীবনধারাকে একপ্রকার বদলে দিয়েছে সোশ্যাল মিডিয়া বা সামাজিক মাধ্যম। একজন মানুষের কাছে বিশ্বের দরবারে পা রাখা এখন খুবই সহজ ব্যাপার। নিজের প্রতিভাকে মোবাইলবন্দি করে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

বর্তমান সময়ে মানুষের জীবনধারাকে একপ্রকার বদলে দিয়েছে সোশ্যাল মিডিয়া বা সামাজিক মাধ্যম। একজন মানুষের কাছে বিশ্বের দরবারে পা রাখা এখন খুবই সহজ ব্যাপার। নিজের প্রতিভাকে মোবাইলবন্দি করে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দিলেই কেল্লাফতে! ভিডিও ভাইরাল হয়ে গেলেই খুব সহজেই বিখ্যাত হওয়া যায়। সোশ্যাল মিডিয়ার দৌলতে যেমন অনেক লুকায়িত প্রতিভা পায় প্রচারের আলো, তেমনই আবার অনেকের কাছে নিজেকে জনসমক্ষে জাহির করার একটা মাধ্যম হয়ে উঠেছে এই সোশ্যাল মিডিয়া।

Advertisements

সোশ্যাল মিডিয়ার দেওয়ালে প্রায়ই নানা ধরণের সব ভিডিও ভাইরাল হয়। কখনো কোনো নাচের ভিডিও, কখনো বা গানের ভিডিও, কখনো আবার প্রতিভার ভিডিও জনপ্রিয়তা পায়। সম্প্রতি এমনই একটি নাচের ভিডিও (Viral Video) ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এই ভিডিওকে ঘিরে নতুন প্রজন্মের মধ্যে উন্মাদনা তুঙ্গে। ভিডিওটি এক যুবতীর নাচের কিছু অংশের। অভিনেত্রী তমন্না ভাটিয়ার (Tamanna Bhatia) গানের তালে নেচে উষ্ণ আবেদনময়ী অভিব্যক্তির প্রকাশে যেন তমন্নাকেই ছাপিয়ে গেছেন এই যুবতী। ভিডিওতে দেখা গেছে, ‘হিম্মতওয়ালা’ ছবির ‘তাকি তাকি’ গানে কোমর দুলিয়ে নাচ করছেন এক যুবতী।

Advertisements

নৃত্যরত যুবতীর অবয়ব ঢিলেঢালা স্বল্পবসনা। ফিনফিনে শাড়ির সঙ্গে কালো ব্লাউজ রয়েছে তার পরণে। উন্মুক্ত রয়েছে শরীরের নাভিস্থল। ফলে শরীরের হিল্লোলে ভক্তদের বুকের ধড়ফড়ানি কয়েকগুণ বাড়িয়ে দিয়েছেন এই যুবতী। ছাদের উপরেই লাস্যময়ী হয়ে নাচ করেছেন তিনি। আর তার এই ভিডিও এখন ব্যাপকভাবে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিওর কমেন্ট বক্সে চোখ রাখলেই দেখা যাবে যে এই যুবতী পুরুষদের মনে কতটা কামনার সঞ্চার ঘটিয়েছেন তার এই ভিডিওটি মাধ্যমে।

Advertisements

প্রসঙ্গত, এই ‘তাকি তাকি’ গানটি বলিউডের সর্বকালের সুপারহিট গানের মধ্যে একটি। ‘হিম্মতওয়ালা’ ছবির গান এটি। গানটি গেয়েছেন মিকা সিং (Mika Singh) এবং শ্রেয়া ঘোষাল (Shreya Ghoshal)। এই ছবিতে অভিনয় করেছেন বলিউডের ‘সিংঘম’ অজয় দেবগণ (Ajoy Devgan) ও তমন্না ভাটিয়া। ২০১৩ সালে মুক্তিপ্রাপ্ত এই ছবি মূলত একশন ও কমেডিধর্মী। তবে এই ছবির এই গানটি আজও ভক্তদের মনে বাজে। তার একটি অন্যতম কারণ হল এই গানে তৈরি হওয়া সব রিলস ভিডিও।

Advertisements

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা