Hoop VideoHoop Viral

VIDEO: ‘সাঁইয়া সুপারস্টার’ গানে নেচে সানি লিওনকেও চ্যালেঞ্জ ছুঁড়লেন যুবতী, মিস করবেন না ভিডিও

বলিউডের (Bollywood) সিনেমার রমরমা এখন অনেকটা কমে গেলেও বলিউডি গানের ক্রেজ কিন্তু আগের মতোই রয়েছে। সুপারহিট হিন্দি গানগুলি এখনো মানুষের পছন্দের তালিকায় প্রথম দিকে জায়গা করে নেয়। এমনকি এমনও অনেক সিনেমা রয়েছে যেগুলি বক্স অফিসে সাফল্য না পেলেও ছবির গানগুলি আজো মনে রেখে দিয়েছেন দর্শকরা। এমনই একটি গান হল ‘সাঁইয়া সুপারস্টার’।

সানি লিওন অভিনীত ‘এক পহেলি লীলা’ ছবির এই গানটি ব্যাপক হিট হয়েছিল সে সময়ে। ছবিটি মুক্তির পর বেশ কয়েক বছর কেটে গেলেও গানটির প্রতি শ্রোতাদের ভালোবাসা কমেনি। এখনো অনেক বিয়ে বাড়িতেই হিট গানের তালিকায় থাকে এই গানটি। তেমনি আবার সোশ্যাল মিডিয়াতেও (Social Media) অনেকে এই গানটির সঙ্গে নাচ করে ভিডিও (Dance Video) বানিয়ে শেয়ার করে। নাচের দক্ষতা, ভিডিও কোয়ালিটির উপরে ভিত্তি করে লক্ষ লক্ষ ভিউও হয়ে যায় অনেক সময়।

টেলিভিশন বা সিনেমার পর্দায় যেমন নিজের অভিনয়, নাচ, গানের প্রতিভা দেখানোর সুযোগ মেলে, মঞ্চের অভাবে অনেকেই বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলিকে বেছে নিয়েছেন নিজের প্রতিভা বেশি সংখ্যক মানুষের কাছে পৌঁছানোর জন্য। সোশ্যাল মিডিয়ায় নিজের ছবি, ভিডিও শেয়ার করতে অর্থ লাগে না আর না লাগে সেসব দেখতে। এই কারণেই আজ সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মগুলির এত রমরমা। আর এই সব প্ল্যাটফর্ম গুলিতে জনপ্রিয়তা পাওয়ার জন্য কার্যত কোমর বেঁধে নামেন কনটেন্ট ক্রিয়েটররা।

সম্প্রতি একটি ভিডিও বেশ চর্চায় উঠে এসেছে সোশ্যাল মিডিয়ায়। ববিতা নামে এক তরুণীর নাচের ভিডিও নেটিজেনদের প্রচুর প্রশংসা কোড়াচ্ছে। ঘাগড়া চোলি পরে অদ্ভূত সুন্দর কায়দায় নাচ করতে দেখা গিয়েছে তাঁকে। গানের তালে তালে তাঁর নৃত্য ভঙ্গিমা দেখলেই বোঝা যায় এই শিল্পশৈলীতে তিনি যথেষ্ট দক্ষ। ববিতা নামে ওই তরুণীর নাচ দেখে মুগ্ধ নেট নাগরিকরা। মাত্র দু সপ্তাহ আগে ডান্স ভিডিওটি শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এর মধ্যেই ৬২ হাজার মানুষ ভিডিওটি দেখে ফেলেছেন।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই