whatsapp channel

Viral: ভরা মঞ্চে টাইট পোশাকে উদ্দাম নেচে ঝড় তুললেন হরিয়ানভি ড্যান্সার সঞ্জনা চৌধুরী, ভাইরাল ভিডিও

Tu banja balam গানে ঝড় তুললেন ভোজপুরি নর্তকী সঞ্জনা চৌধুরী (Sanjana Choudhary). হলুদ সালোয়ারে সেকি নাচ, যেই নাচ দেখলে আপনার মনে উঠবে তুমুল ঝড় বৃষ্টি। এখনও পর্যন্ত সঞ্জনা চৌধুরীর (Sanjana…

Avatar

Tu banja balam গানে ঝড় তুললেন ভোজপুরি নর্তকী সঞ্জনা চৌধুরী (Sanjana Choudhary). হলুদ সালোয়ারে সেকি নাচ, যেই নাচ দেখলে আপনার মনে উঠবে তুমুল ঝড় বৃষ্টি। এখনও পর্যন্ত সঞ্জনা চৌধুরীর (Sanjana Choudhary) নতুন স্টেজ শো ইউটিউবে এতটাই জনপ্রিয় হয়েছে যে লাখ লাখ দর্শক ঢু মারছে ইউটিউব চ্যানেল।

ইদানিং প্রাপ্তবয়স্কদের জন্য তৈরি ওয়েব সিরিজ যেমন রাতারাতি জনপ্রিয় হচ্ছে, তেমনই ভোজপুরি, হরিয়ানভি গান হিট হচ্ছে। সোশ্যাল মিডিয়ায় শয়ে শয়ে অনুরাগীরা এই ধরনের গানের ভিডিওতে ক্লিক করছে। ফলে, হরিয়ানভি ডান্সাররাও জনপ্রিয় হয়ে উঠছেন রাতারাতি। এই যেমন স্বপ্না চৌধুরী, যাকে এক নামে অনেকে চেনে। তবে আজকের ড্যান্সার স্বপ্না নন, এনার নাম হল – Sanjana Choudhary।

সম্প্রতি সঞ্জনা চৌধুরীর দুর্দান্ত নাচের ভিডিও প্রকাশ্যে এসেছে। যা দেখে রীতিমতো চোখ কপালে উঠেছে হরিয়ানভি দর্শকদের। এই মুহূর্তে হরিয়ানভি প্রথম সারির নৃত্য শিল্পীদের মধ্যে সঞ্জনা চৌধুরী অন্যতম। সোশ্যাল মিডিয়ায় তিনি বেশ অ্যাক্টিভ। ছিপছিপে গড়ন, দুর্দান্ত মুখের ভঙ্গিমা, এবং নাচের স্টাইল বেশ সুন্দর। তাই তিনি স্টেজে আসা মানেই বাচ্চা থেকে বুড়ো ভিড় জমায় মঞ্চের সামনে।

হলুদ সালোয়ার তার শরীর কাপানো দেখলে আপনিও ভিরমি খাবেন হয়তো। এক নাগাড়ে কোমর দুলিয়ে দুলিয়ে শরীর গরম করতে ব্যস্ত সঞ্জনা। এমনকি নাচের তালে তার শরীরের ঊর্ধ্বাংশ পর্যন্ত ঠিকরে বেড়িয়ে আসতে চাইছে, ঠিক সেই জন্যেই সঞ্জনা চৌধুরীর ভিডিও আরো বেশি করে ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। দেখুন সেই অদ্ভুত গরম নাচের উন্মুক্ত পরিবেশন।

whatsapp logo