whatsapp channel

টাকার লোভে পরপুরুষকে খুশি করলেন গৃহবধূ, মাত্র কয়েক মিনিটে ভরপুর মজা দেবে এই শর্টফিল্ম

2022 সালের 3 রা ডিসেম্বর ‘বাবা ফিল্মস’ নামে একটি ইউটিউব চ্যানেলে আপলোড হয়েছিল হিন্দি শর্ট ফিল্ম ‘ধান্দা’। এই শর্ট ফিল্মটি প্রযোজনা ও পরিচালনা করেছেন কালিম খান (Kalim Khan)। শর্ট ফিল্মে…

Avatar

Nilanjana Pande

2022 সালের 3 রা ডিসেম্বর ‘বাবা ফিল্মস’ নামে একটি ইউটিউব চ্যানেলে আপলোড হয়েছিল হিন্দি শর্ট ফিল্ম ‘ধান্দা’। এই শর্ট ফিল্মটি প্রযোজনা ও পরিচালনা করেছেন কালিম খান (Kalim Khan)। শর্ট ফিল্মে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন কালিম খান, সৈয়দ মহম্মদ (Syad Mh), মহম্মদ ওয়াসিম (Md Wasim), স্নেহা পান্ডে (Sneha Panday), রিয়া পান্ডে (Riya Panday), তপন কুমার (Tapan Kumar)।

শর্ট ফিল্মের শুরুতে দেখা যায়, নেহা তার বাড়ির কাজ করতে ব্যস্ত। এই সময় ডোরবেল বাজে। নেহা দরজা খুলে দেখে, সামনে দাঁড়িয়ে রয়েছে তার বান্ধবী তানিয়া। তানিয়াকে ঘরে নিয়ে এসে বসায় নেহা। সে তানিয়াকে জিজ্ঞাসা করে, এদিকে কি মনে করে এসেছে সে! তানিয়া বলে, সে এই এলাকায় জুয়েলারির দোকানে কিছু গয়না বানাতে দিয়েছে। নেহা অবাক হয়ে যায়। তানিয়া বলে, সে প্রতিদিন দুই-তিন ঘন্টার পার্ট টাইম জব করে পনের-কুড়ি হাজার টাকা উপার্জন করে। নেহা জিজ্ঞাসা করে, কি কাজ করে তানিয়া! তানিয়া তাকে কাজের বর্ণনা দিয়ে নেহাকেও ওই কাজে আসতে বলে। নেহা রাজি হয় না।

কিন্তু তানিয়া তাকে নিজের কার্ড দিয়ে বলে, যদি কখনও নেহা এই কাজ করতে চায়, তাহলে সে যেন তানিয়ার সাথে যোগাযোগ করে। তানিয়া চলে যায়। ইতিমধ্যেই বাড়ি ফিরে আসে নেহার স্বামী ঋষভ। নেহা জুয়েলারি কেনার জন্য তার কাছে এক লক্ষ টাকা চাইলে সে রাজি হয় না। পরের দিন ঋষভ অফিসে চলে যাওয়ার পর নেহা তানিয়াকে ফোন করে কাজটি করতে চায়। তানিয়া তাকে একটি হোটেলে পাঠায়। হোটেলের রুমে অপরিচিত ব্যক্তির সাথে শারীরিক সম্পর্কে লিপ্ত হয় নেহা। ওই ব্যক্তি তার ফোন নম্বর চাইলে নেহা তাকে তানিয়ার কাছ থেকে তা সংগ্রহ করতে বলে।

এক রাতে তানিয়া নেহাকে ফোন করে পরের দিন একটি হোটেলে যেতে বলে যেখানে তার জন্য দুইজন ক্লায়েন্ট অপেক্ষা করবে। ওই হোটেলে পৌঁছে নেহার সাথে একজন ক্লায়েন্টের বচসা বাধে। নেহা তানিয়াকে ফোন করে বলে, এই ক্লায়েন্ট তার সাথে খারাপ ব্যবহার করেছে। তানিয়া তাকে বুঝিয়ে অন্য ক্লায়েন্টের কাছে পাঠায়। নেহা বলে, এটাই তার শেষ কাজ। এরপর যেন তানিয়া এই ধরনের কাজের জন্য তার সাথে যোগাযোগ না করে। কিন্তু দ্বিতীয় ক্লায়েন্টের কাছে গিয়ে চমকে ওঠে নেহা। সে দেখে, ওই ক্লায়েন্ট আর কেউ নয়, তার স্বামী। নেহাকে যৌনকর্মী হিসাবে দেখে চমকে ওঠে তার স্বামীও।

whatsapp logo