whatsapp channel
Hoop PlusTollywood

আবারও মা হতে চলেছেন কোয়েল! ভাইরাল ভিডিও

করোনাকালে জন্ম হয়েছিল কোয়েল মল্লিক (Koel Mallick) ও নিসপাল সিং রাণে (Nispal Singh Rane)-র একমাত্র পুত্রসন্তান কবীর (Kabir)-এর। কবীরকে নিয়ে ব্যস্ত থাকার ফাঁকেই শুটিং করছেন কোয়েল। রবিবার কোয়েলের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সেখানে তাঁর পরনে রয়েছে হলুদ পোশাক। ভিডিওয় বোঝা যাচ্ছে তাঁর বেবিবাম্প।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওতে কোয়েলকে অন্তঃসত্ত্বা দেখে শুরু হয়েছে জল্পনা। কিন্তু ভিডিওটি শেয়ার করে কোয়েল লিখেছেন, এটি তাঁর অভিনীত ‘বনি’ ফিল্মের বিহাইন্ড দি সিন মোমেন্ট। এই ফিল্মে কোয়েল অভিনীত চরিত্রটি ছিল অন্তঃসত্ত্বা। গত বছর পুজোর সময় মুক্তি পেয়েছিল ‘বনি’। শীর্ষেন্দু মুখোপাধ্যায় (Shirshendu Mukhopadhyay) রচিত গল্প ‘বনি’ অবলম্বনে তৈরি হয়েছিল এই ফিল্ম। কল্পবিজ্ঞান ছিল এর প্রেক্ষাপট। গল্পের কেন্দ্রীয় চরিত্র প্রবাসী বাঙালি সব‍্যসাচী ও প্রতিভা। প্রতিভার অন্তঃসত্ত্বা হওয়ার খবরে তারা ছিল অত্যন্ত আনন্দিত। কিন্তু তাদের সন্তান যখন ভূমিষ্ঠ হয়, দেখা যায়, সে স্বাভাবিক বাচ্চাদের মতো নয়। অপরদিকে তাদের সন্তানকে নিয়ে শুরু হয় চক্রান্ত। ‘বনি’ বাণিজ্যিক সফলতা না পেলেও দর্শকদের কাছে প্রশংসিত হয়েছে।

‘বনি’-তে সব‍্যসাচীর চরিত্রে অভিনয় করেছিলেন পরমব্রত (Parambrata Chatterjee) ও প্রতিভার চরিত্রে অভিনয় করেছিলেন কোয়েল।

2020 সালের মে মাসে কোয়েল ও নিসপালের পুত্র কবীরের জন্ম হয়। কবীরের জন্মের পর কোয়েল ও নিসপাল সহ গোটা পরিবার করোনায় আক্রান্ত হলেও কবীর সুস্থ ছিল। এরপর সেই বছর পুজোর সময় অষ্টমীর দিন তার নামকরণ করা হয়। নামকরণের পর কবীরের ছবি প্রকাশ করেছিলেন কোয়েল।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

whatsapp logo