whatsapp channel

বাবা মহাদেবের আশীর্বাদে শুভ যোগ রয়েছে এই রাশিগুলির, মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ৩১শে জানুয়ারি ২০২২ (১৭ই মাঘ) সোমবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি

Avatar

HoopHaap Digital Media

আজ ৩১শে জানুয়ারি ২০২২ (১৭ই মাঘ) সোমবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): ছোট কারণে স্ত্রীর সঙ্গে সম্পর্ক নষ্ট হতে পারে। মানসিক চাপে মাথার যন্ত্রনা বৃদ্ধি পাবে।সংগীতচর্চায় প্রফুল্ল হবেন। কাজের জায়গায় উপযুক্ত ফল পেতে আরো পরিশ্রম করতে হবে।

বৃষ (TAURUS): সকাল থেকেই নতুন উদ্যমে কর্মক্ষেত্রে মন দেবেন। পাওনা অর্থ আদায়ে দেরি হবে। উপহার লাভের সম্ভাবনা রয়েছে। দীর্ঘদিনের শারীরিক সমস্যা থেকে মুক্তি মিলবে।

মিথুন (GEMINI): ব্যবসা সংক্রান্ত কাজে উচ্চপদস্থ কোনো ব্যক্তির পরামর্শ নিন। শারীরিক অসুস্থতা ভোগান্তিতে ফেলবে, শরীরের যত্ন নিন। পেটের কষ্ট এড়াতে অতিরিক্ত ঝাল ও মশলাযুক্ত খাবার বর্জন করুন।

কর্কট (CANCER): পড়াশোনায় সাফল্য পেতে আরও পরিশ্রম করতে হবে, শুধুমাত্র আত্মবিশ্বাসের অভাবে ফলাফল ভালো হবে না। অর্থসংকটের শিকার হবেন।

সিংহ (LEO): আজ আপনার ঠকে যাওয়ার সম্ভাবনা রয়েছে, অসৎ লোকজনদের থেকে দূরে থাকুন। অপরিচিত ব্যক্তিকে সহজে বন্ধু ভাবতে যাবেন না।

কন্যা (VIRGO): দুর্ঘটনার যোগ রয়েছে, রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করবেন। জুয়া খেলায় বিপুল অর্থ নষ্ট হওয়ার সম্ভাবনা রয়েছে, আজ লটারি কাটবেন না।

তুলা (LIBRA): আপনার সুখের সংসার পারিপার্শ্বিক লোকের দ্বারা বিঘ্নিত হতে পারে। অর্থ উপার্জনের জন্য দিনটি শুভ। কর্মক্ষেত্রে একাকিত্বে ভুগতে পারেন।

বৃশ্চিক (SCORPIO): কঠিন কোনো কাজে আজ সহজেই সফলতা পাবেন। সংসারে অশান্তি এড়িয়ে চলতে কম কথা বলুন। আয়ের একাধিক পথ খুলে যেতে পারে।

ধনু (SAGITTARIUS): শিক্ষার্থীদের জন্য দিনটি শুভ, পরীক্ষায় ভালো ফল পাবেন। ব্যবসায় চাপ বেশি থাকলেও দিনের শেষে মনের মতো অর্থ হাতে পেয়ে যাবেন।

মকর (CAPRICORN): বিদেশে পড়াশোনার জন্য নতুন যোগাযোগ তৈরি হতে পারে। সম্পত্তি নিয়ে ভাইবোনদের সঙ্গে বিবাদে জড়িয়ে পড়বেন। অতিরিক্ত ক্রোধের জন্য পরবর্তীতে লজ্জিত হবেন, নিজেকে সংযত রাখুন।

কুম্ভ (AQUARIUS): অতিরিক্ত তাড়াহুড়োর কারণে শরীরে আঘাত লাগার সম্ভাবনা। চাকুরীজীবীদের জন্য দিনটি শুভ। পারিবারিক কারণে সঞ্চয়ের তুলনায় অতিরিক্ত ব্যয় হতে পারে।

মীন (PISCES): মামলা-মোকদ্দমার কার্য হেতু অতিরিক্ত অর্থ ব্যয়ের সম্ভাবনা। সাফল্য পেতে অন্যান্য দিনের তুলনায় আজ বেশি পরিশ্রম করতে হবে। তর্ক ও যুক্তিপূর্ণ আলোচনায় অংশ নিন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media