whatsapp channel
BollywoodHoop PlusHoop Viral

Urfi Javed: সুন্দরী উর্ফিকে দেখে সামলাতে পারলেন না লোভ, গুটকা মুখেই ছুটে এলেন অনুরাগী

বরাবরই নেট দুনিয়ার শিরোনামে থাকেন উর্ফি জাভেদ তাঁর অদ্ভুত অত্যাধুনিক অথচ সাহসী ফ্যাশন সেন্সের কারণে। তিনি জানেন কিভাবে নিজের চেহারা দিয়ে দর্শকদের মনোযোগ আকর্ষণ করতে হয়। কিন্তু ‘সমাজ কি বলবে’ সেদিকে কোনো খেয়ালই রাখেন না তিনি। উর্ফি জাভেদের ছবি এবং ভিডিও প্রায়ই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। কারণ পাপরাজ্জিরা ছায়ার মতো লেগে থাকেন তাঁর সঙ্গে। এবারও তার অন্যথা হলনা। ভাইরাল হয়ে গেল নিজের ফ্যানের সাথে একটি ভিডিও।

অতিসম্প্রতি, সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিওতে, একজন পুরুষ ফ্যানের কারণে অভিনেত্রীকে বেশ জোরে হাসতে দেখা যায়। গুটকা চেবাতে চেবাতে উর্ফির সঙ্গে সেলফি তোলার চেষ্টা করছেন এই ব্যক্তি। পিছন থেকে পাপারাজ্জিরা তারস্বরে ওই বিশেষ অনুরাগীকে ডাকছেন, ‘ওই গুটখা লাভার’ বলে। এমনকি এও দেখা যায় ওই ব্যক্তি গুটকা চিবিয়ে উর্ফির সামনেই পরিষ্কার রাস্তায় থুথু ফেললেন। উর্ফি কোনো প্রতিবাদ না করে বেশ হাসছিলেন।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

ভিডিওটি সামনে আসার পর, নেটনাগরিকরা গেছেন বেজায় ক্ষেপে। উর্ফি এবং তাঁর ওই গুটকা লাভার ফ্যানকে প্রকাশ্যে থুথু ফেলার জন্য ট্রোল করতে শুরু করেছেন। নেটপাড়ায় মতে,’ হাসির পরিবর্তে, উর্ফির উচিত ছিল ফ্যানকে এভাবে রাস্তা নোংরা করতে বাঁধা দেওয়া। বিদেশ হলে কি করতেন?’ কেউ তো আবার বলে বসেছেন, ‘ উর্ফি ইচ্ছে করে হাসির অভিনয় করেছিলেন ফ্যান ফেভার দেখানোর জন্য।’

শোনা গেছে, ওই গুটকা লাভার হলেন ভোজপুরি অভিনেতা সঞ্জয় ভার্মা। ইনি উত্তরপ্রদেশের বাসিন্দা। উর্ফি জাভেদ এমনই একটি মানুষ তিনি বরাবরই সাহসী অবতারে ধরা দিয়েছেন। তার জন্য ট্রোলডও হয়েছেন বেশিরভাগ সময় কিন্তু সাহস হারায়নি। বরং দিন দিন বেড়ে চলেছে। উর্ফি জাভেদ বিগ বস ওটিটি তে কাজ করেছেন। বিগ বস ১৫ ফাইনালের আগে তাঁকে যখন জিজ্ঞেস করা হয়েছিল তিনি জানিয়েছিলেন, তিনি চান প্রতীক সহজপাল বিজয়ী হোক। কারণ তার খেলা ছিল দারুণ। এমনিও তিনি প্রতীকের বেশ ভক্ত।

whatsapp logo