whatsapp channel
Hoop Viral

Dance Video: সাদা পোশাকে উন্মুক্ত ক্লিভেজ, যুবতীর উত্তপ্ত নাচ পাগল করল দর্শকদের

সম্প্রতি অসাধারণ একটি নাচের ভিডিও যেখানে দেখা যাচ্ছে। সাদা পোশাকে উদ্দাম নাচলেন এক যুবতী। অসাধারণ নাচ সোশ্যাল মিডিয়া দেওয়ার সাথে সাথেই একেবারে ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। আর হবে নাই বা কেন এত সুন্দর দেখতে লাগছে যে যুবতীকে তাকে তো বারবারই দেখবেন সবাই। পুরনো একটি হিন্দি গানের সঙ্গে তার এই উদ্দাম নাচ সকলে কিন্তু বেশ এপ্রিশিয়েট করেছেন।

টাইট পোশাকে যুবতীকে কিন্তু বেশ আকর্ষণীয় লাগছে। আর হবে নাই বা কেন এত সুন্দর চেহারায় যদি কেউ এমন করে নাচ পরিবেশন করে তাহলে তো তাকে আকর্ষণীয় লাগবে এটাই স্বাভাবিক। নতুন প্রজন্মের ছেলে মেয়েদের মধ্যে কিন্তু বেশ প্রতিভা আছে। তারা কিন্তু শুধুমাত্র পড়াশোনা করে তারা নিজেদের বন্দি না রেখে, আবদ্ধ করে রাখে না তারা কিন্তু নাচ, গান, আঁকা, আবৃত্তি নানান কিছু প্রতিভার মধ্যে নিজেদেরকে ব্যস্ত রাখতে ভালোবাসে।

বর্তমানে সোশ্যাল মিডিয়া হল এমন একটা জায়গা যেখানে খুব সহজেই আপনি আপনার নানান রকম প্রতিভাকে প্রকাশ করতে পারেন। নতুন প্রজন্মের ছেলেমেয়েরা এই সোশ্যাল মিডিয়ার নানা প্ল্যাটফর্মকে নানা ভাবে কাজে লাগাচ্ছে। একবার যদি আপনি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সকলের কাছে পৌঁছে যেতে পারেন তাহলে কিন্তু আপনাকে আর পিছন ফিরে তাকাতে হবে না।

আগেকার দিনে যখনই মুঠো ফোন ছিল না তখন কিন্তু মানুষের পক্ষে প্রতিভাকে সকলের কাছে পৌঁছে দেওয়াটা অনেক বেশি কষ্ট করছিল। দীক্ষা শর্মা নামের এই যুবতীর অসাধারণ একটি হিন্দি গানের সঙ্গে নাচ পৌঁছে গেছে হাজার হাজার মানুষের কাছে। প্রায় ১২ হাজার মানুষ ভিডিওটিতে পছন্দ করেছেন এবং কমেন্ট বক্সে সকলেই কিন্তু বেশ নানান রকমের ইতিবাচক কমেন্ট করেছেন ইচ্ছা করলে আপনিও এমন কমেন্ট করতে পারেন।

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক