আনন্দে থাবা বসাতে পারেনি দারিদ্র্য, দুর্দান্ত ভঙ্গিমায় ‘তওবা তওবা’ গানে নাচলেন গ্রাম্য মহিলা

কখন কোন গান, কোন ভিডিও ট্রেন্ডিংয়ে (Trending Song) রয়েছে তার যাবতীয় খোঁজ খবর পাওয়া যায় সোশ্যাল মিডিয়াতেই (Social Media)। যে গানটি যখন ট্রেন্ডিংয়ে থাকে, সেই গানের সঙ্গে দেদারে রিল ভিডিও বানাতে দেখা যায় নেটিজেনদের। তেমনি আবার কোনো নাচের স্টেপ ভাইরাল হলে সেই নাচের স্টেপ করেই লাইমলাইটে উঠে আসেন অনেক ভিডিও নির্মাতারা। নতুন কোনো ট্রেন্ড না আসা পর্যন্ত চলতে থাকে ভিডিও বানানোর ধুম। বর্তমানে যে গানগুলি সবথেকে বেশি ট্রেন্ডিংয়ে রয়েছে নেট পাড়ায় তার মধ্যে অন্যতম ‘তওবা তওবা’।

সদ্য মুক্তিপ্রাপ্ত ভিকি কৌশল, অ্যামি ভির্ক এবং তৃপ্তি দিমড়ি অভিনীত ছবি ‘ব্যাড নিউজ’ বেশ চর্চায় রয়েছে দর্শক মহলে। তার অন্যতম কারণ ‘তওবা তওবা’ গানটি। এই গানে নিজের ডান্স স্টেপস দিয়ে কার্যত আগুন ধরিয়ে দিয়েছেন ভিকি। দুর্দান্ত সাবলীল নাচের ভঙ্গি এবং ধারালো এক্সপ্রেশন কদিনের মধ্যেই গানটিকে ভাইরাল করে দিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

ভিকির ডান্স স্টেপস নকল করে অনেকেই ভিডিও বানিয়ে ফেলেছেন সোশ্যাল মিডিয়ায়। আবার অনেকে এখনো কসরত করে চলেছেন কঠিন স্টেপটি শেখার জন্য। এর মাঝেই হাজারো ভাইরাল ভিডিওর মধ্যে একটি ভিডিও নজর কেড়ে নিয়েছে নেটিজেনদের। ভিডিওতে এক গ্রাম্য বধূকে দেখা গিয়েছে ‘তওবা তওবা’র স্টেপ নকল করে নাচতে।

হলুদ শাড়ি পরে কুঁড়েঘরের সামনে দুর্দান্ত ভঙ্গিমায় নেচেছেন তিনি। অনেকে যেখানে এখনো হোঁচট খাচ্ছেন স্টেপটি শিখতে গিয়ে, সেখানে শাড়ি পরেও অনায়াসে নেচেছেন ওই মহিলা। তাঁর পাশে দেখা গিয়েছে দুই খুদেকেও। সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি শেয়ার করে লেখা হয়েছে, এদের কেউ হারাতে পারবে না। নেটিজেনরাও অবাক মহিলার নাচ দেখে। অনেকেই প্রশংসায় ভরিয়ে দিয়েছেন তাঁকে। প্রতিভা ধনী দরিদ্র দেখে হয় না, এমনি মন্তব্য করেছেন অনেকে।