whatsapp channel

VIRAL: দুধ সাদা পোশাকে ‘ফেবিকল সে’ গানে লাস্যময়ী নাচ যুবতীর, ভিডিও দেখে লজ্জা পাবেন করিনা কাপুরও

আজকালকার দিনে মানুষ ক্রমেই হয়ে উঠছে মোবাইলবন্দি। আর এই সময়ে মানুষের জীবনধারাকে একপ্রকার বদলে দিয়েছে সোশ্যাল মিডিয়া বা সামাজিক মাধ্যম। একজন মানুষের কাছে বিশ্বের দরবারে পা রাখা এখন খুবই সহজ…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

আজকালকার দিনে মানুষ ক্রমেই হয়ে উঠছে মোবাইলবন্দি। আর এই সময়ে মানুষের জীবনধারাকে একপ্রকার বদলে দিয়েছে সোশ্যাল মিডিয়া বা সামাজিক মাধ্যম। একজন মানুষের কাছে বিশ্বের দরবারে পা রাখা এখন খুবই সহজ ব্যাপার। নিজের প্রতিভাকে মোবাইলবন্দি করে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দিলেই কেল্লাফতে! ভিডিও ভাইরাল হয়ে গেলেই খুব সহজেই বিখ্যাত হওয়া যায়। সোশ্যাল মিডিয়ার দৌলতে যেমন অনেক লুকায়িত প্রতিভা পায় প্রচারের আলো, তেমনই আবার অনেকের কাছে নিজেকে জনসমক্ষে জাহির করার একটা মাধ্যম হয়ে উঠেছে এই সোশ্যাল মিডিয়া।

Advertisements

সোশ্যাল মিডিয়ার দেওয়ালে প্রায়ই নানা ধরণের সব ভিডিও ভাইরাল হয়। কখনো কোনো নাচের ভিডিও, কখনো বা গানের ভিডিও, কখনো আবার প্রতিভার ভিডিও জনপ্রিয়তা পায়। সম্প্রতি এমনই একটি নাচের ভিডিও (Viral Video) ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এই ভিডিওকে ঘিরে নতুন প্রজন্মের মধ্যে উন্মাদনা তুঙ্গে। ভিডিওটি এক যুবতীর নাচের। করিনা কাপুরের একটি হিন্দি আইটেম গানের তালে নেচে আবেদনময়ী অভিব্যক্তির প্রকাশে যেন তাকেই ছাপিয়ে গেছেন এই যুবতী। ভিডিওতে দেখা গেছে, সুপারহিট ছবি ‘দাবাং-২’র ‘ফেবিকল সে’ গানে কোমর দুলিয়ে নাচ করছেন ওই যুবতী।

Advertisements

এই ভিডিওটি বানিয়েছেন পায়েল নামের এক যুবতী। তিনি একজন নৃত্যশিল্পী। তবে ভিডিওটি পোস্ট করা হয়েছে ‘ড্যান্স উইথ রাজ’ নামের জনপ্রিয় ইউটিউব চ্যানেল থেকে। তবে এই চ্যানেলে রয়েছে তার একাধিক নাচের ভিডিও। চ্যানেলে চোখ রাখলেই বোঝা যাবে যে তিনি নৃত্যশিল্পী হিসেবে কতটা পটু। এই ভিডিওতে তার পরণে রয়েছে দুধসাদা রংয়ের ফিনফিনে শাড়ি ও ম্যাচিং ব্লাউজ। শরীরে মানানসই ম্যাচিং জুয়েলারি। এই মোহময়ী সাজে সেজে সবুজ ক্ষেতের মাঝে দাঁড়িয়ে নাচ করেছেন তিনি। তবে তার শারীরিক গঠন দেখলেই বোঝা যায় তিনি কতটা ফিট।

Advertisements

প্রসঙ্গত, এই গানটি টলিউডের জনপ্রিয় চলচ্চিত্র ‘দাবাং-২’-এর। কয়েকবছর আগে মুক্তিপ্রাপ্ত এই ছবি সুপারহিট হয়। এই সিনেমায় অভিনয় করেছেন বলিউডের সুপারস্টার সলমন খান, সোনাক্ষি সিনহা সহ অনেকেই। ছবিটি মূলত একশন গল্পের উপর তৈরী। তবে এই ছবিতে এই আইটেম গানে বলিউডের ‘বেবো’ করিনা কাপুরের নাচ এখনো চর্চিত হয় নানা মহলে।

Advertisements

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা