Hoop Diary

মা লক্ষ্মীর আশীর্বাদে আজ শুভ যোগ রয়েছে এই রাশিগুলির, মিলিয়ে দেখুন ভাগ্যফল

আজ ১০ই ফেব্রুয়ারি ২০২২ (২৭শে মাঘ) বৃহস্পতিবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): শত্রু দ্বারা সম্মানহানি হতে পারে, চোখ কান খোলা রাখুন। স্ত্রীর সঙ্গে তর্ক বিতর্ক এড়িয়ে চলুন। বেকার যুবকরা নতুন কাজের সন্ধান পাবেন।

বৃষ (TAURUS): ব্যবসায় উন্নতি এখনই হবে না, আরও ধৈর্য ধরতে হবে। বিবাহ সংক্রান্ত কারণে খরচ বৃদ্ধি পাবে। সন্তানের স্বাস্থ্য চিন্তায় ফেলবে। বাড়িতে শুভ কাজের অনুষ্ঠান সম্পন্ন করুন।

মিথুন (GEMINI): অতিরিক্ত লোভের কারণে ক্ষতি হতে পারে। বন্ধুর থেকে সুপরামর্শ পাবেন। ব্যবসায় নতুন পরিকল্পনা যুক্ত করুন। স্ত্রীর সঙ্গে বিবাদ হতে পারে।

কর্কট (CANCER): ব্যবসায়ীদের জন্য শুভ দিন। পড়াশোনার কারণে খরচ বৃদ্ধি পাবে। নিকট বন্ধুর থেকে সাহায্য পাবেন। পেটের কষ্ট এড়াতে ঝাল মশলাযুক্ত খাবার খাবেন না।

সিংহ (LEO): ব্যবসায় বাড়তি লাভে আনন্দ পাবেন। প্রিয়জনের দুর্ব্যবহারের দুঃখ পেতে পারেন। আর্থিক ক্ষতির সম্ভাবনা রয়েছে বুঝেশুনে টাকা-পয়সা খরচ করুন।

কন্যা (VIRGO): বাড়িতে কোনো অনুষ্ঠানের জন্য বাড়তি আনন্দ হবে। ভালো কাজের জন্য সম্মানিত হবেন।‌ পাওনা অর্থ আদায় নিয়ে অশান্তি বাড়তে পারে।

তুলা (LIBRA): মা-বাবার সঙ্গে তর্ক বিতর্কে জড়িয়ে পড়বেন। ব্যবসায়ীদের জন্য শুভ দিন নয়। চাকুরীজীবিদের জন্য কর্মক্ষেত্রে ভালো খবর রয়েছে।

বৃশ্চিক (SCORPIO): পড়াশোনা শেষ করে চাকরি পাওয়ার যোগ রয়েছে। অধিক বিলাসিতা আপনার অর্থনাশের কারন হবে। স্ত্রীর কারণে সমাজের কাছে লজ্জিত হবেন।

ধনু (SAGITTARIUS): সন্তানের স্বাস্থ্য চিন্তায় ফেলবে। আত্মীয়দের সঙ্গে মনোমালিন্য হতে পারে। ব্যবসা হোক কিংবা বাড়ি সর্বত্রই খরচ বাড়বে। পাওনা টাকা এখনই মিলবে না।

মকর (CAPRICORN): অতিরিক্ত ভোগ বিলাসিতা আপনার অর্থনাশের কারন হবে, বুঝে-শুনে খরচ করুন। পরিবারের সুখবর আসতে চলেছে। সম্পত্তি নিয়ে ভাইয়ের সঙ্গে বিবাদ বাড়বে।

কুম্ভ (AQUARIUS): আয়ের তুলনায় ব্যয় বেশি হবে। মায়ের শারীরিক স্বাস্থ্য আপনাকে চিন্তায় ফেলবে। ভ্রমণের পরিকল্পনা এই মুহূর্তে স্থগিত রাখুন। স্ত্রীর ব্যবহারে কষ্ট পেতে পারেন।

মীন (PISCES): ব্যবসায় বাড়তি চাপের কারণে সারাদিন ব্যস্ত থাকবেন। উপরি লাভের টাকা হাতে আসবে। সন্তানের ভালো কাজে খুশি হবেন। মোটের উপর দিনটি শুভ।

Related Articles