whatsapp channel

মা কালীর আশীর্বাদে শুভ যোগ রয়েছে এই রাশিগুলির, মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ৮ই মে (২৪ শে বৈশাখ) শনিবার রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি। মেষঃ আজ আপনার কোনো বিশেষ মেধা মানুষের সামনে প্রকাশ পেতে পারে। মন দিয়ে নিজের কাজ…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

আজ ৮ই মে (২৪ শে বৈশাখ) শনিবার রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি।

Advertisements

মেষঃ আজ আপনার কোনো বিশেষ মেধা মানুষের সামনে প্রকাশ পেতে পারে। মন দিয়ে নিজের কাজ করুন। নিজের কার্যে সফলতা পেতে পারেন। দিনটি বেশ ভালোই যাবে।

Advertisements

বৃষঃ আজ আপনার দিনটি খুব একটা সুখকর নয়। কোনো কারণে মনমরা থাকার সম্ভাবনা আছে। সব কাজেতেই উদাসীন হতে পারেন। মন শান্ত রেখে প্রতিদিন যোগাভ্যাস করুন।

Advertisements

মিথুনঃ আজ আপনার ব্যক্তিগত কোন কারনে আপনার জীবনের শান্তির পরিবেশ নষ্ট হবে। শরিকি বিবাদে জড়াবেন না। দিনটি খুব একটা ভালো যাবেনা।

Advertisements

কর্কটঃ আজ আপনার জন্য দিনটি বেশ সুখকর । অন্যের উপকার করলে মন শান্তি পাবে। দেখে শুনে বন্ধু নির্বাচন করুন। মন দিয়ে নিজের কাজ করুন।

সিংহঃ আজ আপনার বাড়িতে খাবার বেঁচে গেলে তা কোনোভাবে নষ্ট করবেননা। টাকা পয়সা সামলে রাখুন। বিনা কারণে বাড়তি খরচ করবেননা।

কন্যাঃ আজ আপনার ভালোবাসার মানুষের প্রতি আকর্ষণ বাড়তে পারে। সঙ্গীকে পর্যাপ্ত সময় দিন। দাম্পত্য সুখ সুখকর হবে।

তুলাঃ আজ আপনার হৃদরোগে কষ্ট পেতে পারেন। ফেলে না রেখে ভালো ডাক্তারের কাছে চিকিৎসা করান। তেল মশলাযুক্ত খাবার কম খান। প্রতিদিন একবার করে হাঁটতে বেরোন।

বৃশ্চিকঃ ভালো-খারাপ সব মিলিয়ে কাটবে আপনার দিনটি। মন্দ অভিজ্ঞতার শিকার হলে ভেঙ্গে পড়বেন না। মনে সাহস রাখুন।

ধনুঃ আজ আপনার কোনো বড় অসুখ হওয়ার সম্ভাবনা আছে। ভালো ডাক্তারের কাছে চিকিৎসা করান। নিজের প্রতি যত্নশীল হন। ভালো করে খাওয়া দাওয়া ও ওষুধ খাওয়া দাওয়া করুন।

মকরঃ আজ আপনি কোনো ব্যাপার নিয়ে মানসিক চিন্তায় ভুগতে পারেন। কোনো কারণে অবসাদ গ্রস্ত থাকবেন। মন শান্ত রাখার জন্য প্রতিদিন নিয়ম করে যোগাভ্যাস করুন।

কুম্ভঃ আজ আপনি কোনো ভালো কাজের জন্য মানসিক তৃপ্তি পেতে পারেন। কাজের জন্য বেশ নাম ও হতে পারে। বেশ আনন্দে ও হাসি মজাতে দিনটি বেশ ভালোই কাটবে।

মীনঃ আজ আপনার অস্ত্রোপচারে সাফল্য পেতে পারেন। ভালো চিকিৎসায় আরোগ্য লাভ করতে পারেন। নিজের শরীরের প্রতি যত্নশীল হন। দিনটি বেশ সুখকর।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media