whatsapp channel

বাবা মহাদেবের আশীর্বাদে শুভ যোগ রয়েছে এই রাশিগুলির, মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ১৬ই নভেম্বর সোমবার, রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি। মেষঃ আজ আপনার জন্য দিনটি বেশ সুখকর । আজ আপনি মানুষের ভালোর জন্য কাজ করবেন। মানুষের জন্য কাজ…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

আজ ১৬ই নভেম্বর সোমবার, রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি।

Advertisements

মেষঃ আজ আপনার জন্য দিনটি বেশ সুখকর । আজ আপনি মানুষের ভালোর জন্য কাজ করবেন। মানুষের জন্য কাজ করার জন্য বেশ প্রশংসা পাবেন। দিনটি ভালোই যাবে।

Advertisements

বৃষঃ আজ আপনার দিনটি বেশ সুখকর নয়। ভুল বন্ধু নির্বাচন করে বিপদ ডেকে আনতে পারেন। যারা আপনাকে নানা রকম বিপদের দিকে ঠেলে দিতে পারে। দেখে শুনে বন্ধু নির্বাচন করুন।

Advertisements

মিথুনঃ আজ আপনার জন্য দিনটি বেশ সুখকর নয়।কাজের জায়গায় প্রবল ব্যস্ততায় দিন কাটবে। সাবধান হন নিজের কাজের প্রতি। মন দিয়ে নিজের কাজ করুন।

Advertisements

কর্কটঃ আজ আপনার দিনটি বেশ শুভ। ব্যবসায়ে উন্নতি হতে পারে। মন দিয়ে নিজের ব্যবসার কাজ করুন দেখবেন একদিন সফলতা পাবেন। দিনটি ভালোই কাটবে।

সিংহঃ আজ আপনার দিনটি খুব অশুভ। রাজনৈতিক বিষয় এড়িয়ে চলা ভালো। আজ আপনি কোনো রাজনৈতিক বিবাদে জড়িয়ে পড়তে পারেন। সাবধানতা অবলম্বন করুন।

কন্যাঃ আজ আপনার দিনটি বেশ শুভ। অফিসে কাজের কাজের উন্নতি হতে পারে। ব্যবসায়ে আজ উন্নতি হতে পারে৷ মন দিয়ে নিজের কাজ করুন। আজ দিনটি ভালোই যাবে।

তুলাঃ আজ আপনার দিনটি বেশ শুভ। সঙ্গীত মহলে বেশ নাম ডাক হবে। ভালো করেন প্রতিদিন নিয়ম করে গানের অনুশীলন করুন। একদিন ঠিক সফল হবেন।

বৃশ্চিকঃ আজ আপনার দিনটি বেশ অশুভ। আজ আপনি কোনো না কোনো সমস্যায় জর্জরিত থাকতে পারেন। সাবধানতা অবলম্বন করুন। চোখ-কান খোলা রেখে কাজ করুন।

ধনুঃ আজ আপনার দিনটি বে অশুভ। কাছের কেউ দূরে চলে যেতে পারে। নিজেকে ও পরিবারকে সাবধানে রাখুন। নিজেদের প্রতি যত্নশীল হন।

মকরঃ আজ আপনার জন্য দিনটি বেশ অশুভ। পড়াশোনায় বিপুল ক্ষতি হওয়ার সম্ভাবনা আছে। যতই ব্যঘাত আসুক নিজেকে সাবধানে রেখে মন দিয়ে পড়াশোনা করুন।

কুম্ভঃ আজ আপনার জন্য দিনটি বেশ অশুভ। আজ আপনি বেশ অসুস্থ থাকতে পারেন। জ্বর কাশি হওয়ার সম্ভাবনা আছে। ফেলে না রেখে ভালো জায়গায় নিজের চিকিৎসা করান।

মীনঃ আজ আপনার দিনটি বেশ শুভ। স্ত্রীর সাথে বেশ দিনটি মধুর হবে। আজ কোনো ঝগড়া ঝামেলা না করে একসাথে সময় কাটান। দেখবেন দিনটি বেশ ভালোই কাটবে।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media