whatsapp channel

এক প্লেট চাউমিন গোগ্রাসে গিলে খাচ্ছে এক কাঁকড়া, ভাইরাল ভিডিও

এক প্লেট চাউমিন একেবারে গোগ্রাসে গিলে খাচ্ছে একটি কাঁকড়া। প্রথমে হাত দিয়ে দেখে নিচ্ছে কোথায় চাউমিন গুলি আছে, তারপরেই একটি একটি করে চাউমিন নিয়ে মুখের মধ্যে ঢুকিয়ে একেবারে শেষ করে…

Avatar

HoopHaap Digital Media

এক প্লেট চাউমিন একেবারে গোগ্রাসে গিলে খাচ্ছে একটি কাঁকড়া। প্রথমে হাত দিয়ে দেখে নিচ্ছে কোথায় চাউমিন গুলি আছে, তারপরেই একটি একটি করে চাউমিন নিয়ে মুখের মধ্যে ঢুকিয়ে একেবারে শেষ করে ফেলছে। এমন পোষা কাঁকড়া আগে কেউ কোনদিন দেখেছে কিনা জানা নেই। সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি দেওয়ার সাথে সাথে রীতিমত ভাইরাল হয়েছে!

বিদেশে অনেকেই বাড়িতে নানান রকম জীবজন্তু পোষেন। এই কাঁকড়া কারোর পোষা কিনা তা জানা যায়নি। তবে বাড়ির ডাইনিং টেবিলে উঠে কাঁকড়া চাউমিন খাচ্ছে এমন কাঁকড়া বুনো কাঁকড়া নয়। একেবারে সযত্নে লালিত-পালিত কাঁকড়া।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথেই রীতিমতো ভাইরাল হয়েছে। কমেন্টে প্রত্যেকটি মানুষ বিস্ময়ের সঙ্গে নিজেদের বক্তব্য জানিয়েছেন। সত্যি তো এমন চাউমিন খাওয়া কাঁকড়া কেউ কোনদিনই দেখেনি। সোশ্যাল মিডিয়ার দৌলতে দেশ বিদেশের আনাচে-কানাচে ঘটতে থাকা নানান ঘটনা গোটা বিশ্বের চোখের সামনে চলে আসে এক নিমেষে। এজন্য সোশ্যাল মিডিয়াকেই ধন্যবাদ জানাতে হয়। দেখে নিন সেই ভিডিও।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media