whatsapp channel

Bhojpuri Video: ঘরের ভিতর একা পেয়ে স্বপ্নাকে রোম্যান্সের জাদুতে ফাঁসালেন খেসারি, ভাইরাল ভিডিও

ভোজপুরি জুনিয়র সব থেকে জনপ্রিয় অভিনেতাদের মধ্যে একজন হলেন খেসারি লাল যাদব। নিজের জীবনে তিনি প্রচুর অভিনেত্রীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন এবং একাধিকবার প্রেম সম্পর্ক নিয়ে তিনি শিরোনামে এসেছেন। তাকে নিয়ে…

Avatar

Sourish Das

ভোজপুরি জুনিয়র সব থেকে জনপ্রিয় অভিনেতাদের মধ্যে একজন হলেন খেসারি লাল যাদব। নিজের জীবনে তিনি প্রচুর অভিনেত্রীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন এবং একাধিকবার প্রেম সম্পর্ক নিয়ে তিনি শিরোনামে এসেছেন। তাকে নিয়ে নতুন করে আর কিছু বলার নেই। তিনি যতবারই স্ক্রিনে আসেন ততবারই তিনি তার দর্শকদের নজর কাড়েন। ফ্যান ফলোয়িং এর দিক থেকে বলতে গেলেও তিনি ভোজপুরি জগতে সবথেকে বড় সুপারস্টার। বলিউডের তারকাদেরকেও তিনি ১০ গোল দিতে পারেন। কোন নায়িকাকে নিয়ে তার স্ক্রিনে এন্ট্রি যেন একেবারে আলোড়ন সৃষ্টি করে দেয়। সম্প্রতি খেসারি লাল যাদব ভোজপুরি দুনিয়ার আরো এক অভিনেত্রী স্বপ্না চৌহানের সঙ্গে রোমান্সে মেতেছেন। তাদের দুজনের এই রোমান্টিক ভিডিও নজর কেড়েছেন নেটিজেনদের।

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে চুম্মা ইস ভিটামিন নামের একটি গান। এই গানের ভিডিওতে রোমান্স করতে দেখা গিয়েছে খেসারি লাল যাদব এবং স্বপ্না চৌহান কে। এই গানটি গেয়েছেন খেসারি লাল যাদব এবং অনুপমা যাদব। এই গানের ভিডিওতে দুজনকে কখনো খোলামেলা পরিবেশে দেখা যাচ্ছে আবার কখনো কাঁচ ঢাকা ঘরে দেখা যাচ্ছে রোমান্স করতে

সপ্নার পরনে রয়েছে জিন্স এবং টপ এবং ওদিকে খেসারির পরনে রয়েছে জিন্স এবং পাতলা টি শার্ট। দুজনের পোশাকের মধ্যে একটা সামঞ্জস্য রয়েছে বলা যেতে পারে। রোমান্সের পাশাপাশি তাদের দুজনের নাচ দর্শকদের মন কেড়েছে।

আদিত্য ফিল্মস নামের একটি ইউটিউব চ্যানেলে এই ভিডিওটি মাসখানেক আগে প্রকাশিত হয়েছিল এবং ইতিমধ্যেই তিন মিলিয়ন মানুষ এই ভিডিওটি দেখে ফেলেছেন। এমনকি অনেকে এই ভিডিওর নিচে নিজেদের মূল্যবান কমেন্ট করেছেন।

whatsapp logo