Hoop VideoHoop Viral

Bhojpuri Song: পুকুর পাড়ে আম্রপালিকে একা পেয়ে নিয়ন্ত্রণ হারালেন খেসারি, দরজা বন্ধ করে দেখুন

বর্তমান সময়ে বিনোদন জগতের ব্যাপ্তি বৃদ্ধি পেয়েছে অনেকাংশে। ভারতীয় বিনোদন জগতে বর্তমানে বলিউড, টলিউডের পাশাপাশি এখন জনপ্রিয়তার স্বাদ পাচ্ছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রিও। নানারকম গল্পে তৈরি করা ভোজপুরী ছবির পাশাপাশি এখন ভোজপুরী গান অনেকেই বেশ পছন্দ করেন। মিউজিকপূর্ন নাচের ভোজপুরী গানে থাকে নায়ক নায়িকার ঘনিষ্ঠ দৃশ্য এবং চটুল ভাষার প্রয়োগ। ফলে স্বভাবতই বর্তমান যুবসমাজের কাছে এইসব গান আকর্ষণীয় হয়ে ওঠে হামেশাই। শুধুমাত্র হরিয়ানা নয়, গোটা দেশে এখন বিখ্যাত ভোজপুরী গান।

আর এই ভোজপুরী গানের দুনিয়ায় বেশ নাম করেছেন খেসারি লাল যাদব (Khesari Lal Yadav)। সামাজিক মাধ্যমে তার অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। তাই ভক্তরা মুখিয়ে থাকেন নতুন গান রিলিজের দিকে। অন্যদিকে এই ইন্ডাস্ট্রিতে নায়িকাদের ফ্যান ফলোয়িংও নেহাত কম নয়। লাস্যময়ী হয়ে অনেকেই জনপ্রিয়তা পেয়েছেন এই ইন্ডাস্ট্রিতে। তাদের মধ্যে যেমন উল্লেখযোগ্য হলেন মোনালিসা, তেমনই বর্তমান প্রজন্মের এক জনপি ভোজপুরী নায়িকা হলেন আম্রপালি দুবে (Amrapali Dubey)। তার চাবুক ফিগার এবং সাহসী দৃশ্যে মনোমুগ্ধকর অভিনয় যেন আরো জীবন্ত করে তোলে ভোজপুরী গান ও ছবিকে।

আর এবার খেসারি লাল যাদবের একটি নতুন গান বেশ ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়। ‘কমরিয়া হিলোর মারাতা’ গানটি বেশ ভাইরাল হয়েছে ইউটিউবে। এই গানে সাহসী দৃশ্যে দেখা গেছে আম্রপালিকে। ভিডিওর শুরুতেই ফাঁকা ময়দানে একটি বড় ঝিলের পাশে দেখা গেছে নায়ক নায়িকাকে। নায়িকা পরনে রয়েছে গাঢ় সবুজ রংয়ের টাইট সালোয়ার ও প্লাজো। এদিকে সাহেবি সাজে নায়ক এগিয়ে আসছেন নৃত্যরত নায়িকার দিকেই। আর খোলামেলা জায়গাতেই নায়িকার সঙ্গে রোমান্স করতে দেখা গেল নায়ককে। নায়িকার শরীরে নায়কের স্পর্শ এবং তাতে নায়িকার উত্তেজনার অভিব্যক্তি মন জয় করেছে দর্শকদের।

গানটি ‘এসআরকে মিউজিক ভোজপুরী’ নামের জনপ্রিয় ভোজপুরী ইউটিউব চ্যানেল থেকে আপলোড করা হয়েছে। এই গানটি ইতিমধ্যে লক্ষ লক্ষ মানুষ দেখে ফেলেছেন। হাজার হাজার লাইক ও কমেন্টও এসেছে এই ভিডিওতে। এই গান গেয়েছেন খোদ খেসারি লাল যাদব ও শিল্পী রাজ। ইতিমধ্যে ইউটিউবের ট্রেন্ডিং ভিডিওর তালিকায় উঠে এসেছে এই গানের ভিডিও।

whatsapp logo