Hoop VideoHoop Viral

Video: ঘনিষ্ঠতার সব সীমা অতিক্রম করলেন অক্ষরা সিং, ভিডিও দেখে বাড়ছে উত্তেজনা

ভোজপুরী সিনেমা জগতের অন্যতম সুপারস্টারগুলির দীনেশ লাল যাদব, খেসারী লাল যাদব, পবন সিং আরো অনেকে। অসাধারণ অভিনয় ক্ষমতা হিন্দি, বাংলা ছবির জনপ্রিয়তাকেও কিন্তু দিনে দিনে ছাপিয়ে যাচ্ছে, তবে শুধুমাত্র যে অভিনেতারা কামাল করে যাচ্ছেন তা কিন্তু নয় অভিনেত্রীরা কিন্তু দিন দিন মানুষের মনে জায়গা করে নিচ্ছেন। এদের মধ্যে অন্যতম হলেন মোনালিসা, অক্ষরা, আম্রপালি দুবে আরো অনেকে নতুন প্রজন্মের ভোজপুরি নায়িকারাও কিন্তু বর্তমানে এই ধরনের সিনেমা করায় বেশ নজর দিয়েছেন।

তাদের এক একটি ছবি ইউটিউবে আসার পরেই একেবারেই সকলের যেন ঝাঁপিয়ে পড়েন, সেই ছবিটি দেখার জন্য। মুহূর্তের মধ্যেই ছবিটি একেবারে ভাইরাল হয়ে যায়। তবে শুধুমাত্র নতুন গানই নয়, অনেক পুরনো দিনের যে ভিডিওগুলো ইউটিউবে থাকে, সেগুলো কিন্তু এখনো বেশ জনপ্রিয়তা আছে তার। ভোজপুরী সিনেমার জগতে তারা এক একটা উজ্জ্বল নক্ষত্র।

Read More: এক লাখের কম দামে মিলছে এই ৫ টি বাইক, মধ্যবিত্তদের জন্য সেরা বিকল্প

প্রত্যেকটি ভোজপুরি গান কারণ ইউটিউবে দেওয়ার পর তা পৌঁছে যায় বিশ্বের বিভিন্ন জায়গায়। তাহলেই বোঝা যাচ্ছে, শুধুমাত্র বিহার, ঝাড়খন্ড, উত্তর প্রদেশ, ছত্রিশগড় নয়, সারা দেশে বিদেশে ছড়িয়ে রয়েছে তার ফ্যান। ভোজপুরী সিনেমা জগতের সুপারস্টার দীনেশ লাল যাদব ওরফে নিরাহুয়ার সিনেমা অথবা ভিডিও ইউটিউবে দেওয়ার পরই তা লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে যায়।

ভিডিওগুলি জনপ্রিয়তার শিখরে পৌঁছে যায় মুহূর্তের মধ্যেই। শুধুমাত্র নতুন গান এর ভিডিও না, তার একাধিক পুরনো গানও সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত জনপ্রিয় হয়ে থাকে। ভোজপুরী সিনেমা জগতের তারা থাকলেই যে কোন গান একেবারে সুপার-ডুপার হিট হয়ে যায়। তাদের মত তারকা এই ভোজপুরী সিনেমা জগতে খুব একটা দেখতে পাওয়া যায় না। প্রত্যেকটি গান ইউটিউবে একেবারে সুপার-ডুপার হিট তবে দেরি না করে আমাদের ভিডিওটি একবার দেখে নিতে পারেন।

Read More: বেড়ে গেল রেল সফরের খরচ, নতুন নিয়মে বাড়তি টাকা দিতে হবে যাত্রীদের

সম্প্রতি অক্ষরা সিংয়ের অসাধারণ একটি নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, যেখানে দেখতে পাওয়া যাচ্ছে আমাদের সকলের প্রিয় এই অভিনেত্রী। তার এই নতুন ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথেই একেবারে ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে আর হবেনা। হারমোনিও রেকর্ডস নামক youtube চ্যানেলের মাধ্যমে ভিডিওটি পৌঁছে গেছে সর্বত্র। দেখুন ভিডিও –

Related Articles