whatsapp channel

Horoscope: আজ শুভ যোগ রয়েছে কোন কোন রাশির, মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ২০শে ফেব্রুয়ারি ২০২২ (৭ই ফাল্গুন) রবিবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-» মেষ (ARIES): ব্যবসার কারণে বাইরে যেতে হবে। স্ত্রীর সঙ্গে ঝামেলা এড়াতে গুরুজনদের পরামর্শ…

Avatar

HoopHaap Digital Media

আজ ২০শে ফেব্রুয়ারি ২০২২ (৭ই ফাল্গুন) রবিবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): ব্যবসার কারণে বাইরে যেতে হবে। স্ত্রীর সঙ্গে ঝামেলা এড়াতে গুরুজনদের পরামর্শ নিন। প্রতিবেশীদের সঙ্গে এই মুহূর্তে ভালো সম্পর্ক বজায় রাখুন।

বৃষ (TAURUS): পড়াশোনা হেতু খরচ বাড়বে। চাকরির জন্য একাধিক অফিসে খোঁজখবর নিন। আজ ভ্রমণ না করাই উচিত। প্রেম জীবনে সমস্যা আসবে।

মিথুন (GEMINI): ব্যবসায়ীদের জন্য সুখবর, বাড়তি লাভের মুখ দেখবেন। অতিরিক্ত পরিশ্রমে মানসিক চাপ বৃদ্ধি পাবে। দীর্ঘদিনের রোগ থেকে মুক্তি পাবেন।

কর্কট (CANCER): নতুন বাড়ি তৈরির পরিকল্পনা শুরু করুন। পারিবারিক ঝামেলা মিটিয়ে ফেলার চেষ্টা করুন। পরিশ্রম করলে ব্যবসায় লাভের যোগ রয়েছে।

সিংহ (LEO): আজ নার্ভের সমস্যার ভুগতে পারেন, বাড়াবাড়ি দেখলে চিকিৎসকের সঙ্গে যোগাযোগ করুন। প্রেম জীবনের জটিলতা কেটে যাবে। দীর্ঘদিনের মনষ্কামনা পূর্ণ হতে চলেছে।

কন্যা (VIRGO): দাম্পত্য জীবন সুখকর হলেও অন্যান্য কারণে মানসিক পীড়া ভোগ করবেন। সম্পত্তি নিয়ে ভাইয়ের সঙ্গে বিবাদ বাঁধতে পারে। থাইরয়েডের রোগীরা সাবধানে থাকুন।

তুলা (LIBRA): আজ পেটের সমস্যা আপনাকে ভোগান্তিতে ফেলবে, অতিরিক্ত তেল-মশলাযুক্ত খাবার বর্জন করুন। স্ত্রীর সঙ্গে ঝামেলা করলে আপনারই ক্ষতি। মনে সন্দেহ আনবেন না।

বৃশ্চিক (SCORPIO): পাওনা অর্থ হাতে আসতে চলেছে। সম্পত্তি নিয়ে ভাইবোনদের সঙ্গে আলোচনা করুন, ঝামেলা এড়াতে সমান ভাগাভাগির দায়িত্ব নিন। মোটের উপর দিনটি শুভ।

ধনু (SAGITTARIUS): দাঁত ও পেটের যন্ত্রনায় কাবু হতে পারেন। সম্পত্তি ভাগাভাগির বিষয়টি আদালত অবধি এগোতে পারে। ঈশ্বরের কাজে দান করে তৃপ্তি পাবেন।

মকর (CAPRICORN): ব্যবসায় অতিরিক্ত লোভ করবেন না, এতে বিপদের আশঙ্কা রয়েছে। জলপথে ভ্রমণ না করাই উচিত। আয়ের তুলনায় ব্যয় বৃদ্ধি পাবে, বুঝেশুনে খরচ করুন।

কুম্ভ (AQUARIUS): মানসিক ভাবে শান্ত থাকতে পারবেন না। শিক্ষার্থীদের জন্য ভালো সুযোগ আসতে চলেছে। বিজ্ঞান চর্চার সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য দিনটি শুভ। সামাজিক সুনাম বৃদ্ধি পাবে।

মীন (PISCES): ভালো কাজের জন্য হাতে পুরস্কার পাবেন। রাস্তাঘাটে চলাফেরার সময় বাড়তি সর্তকতা অবলম্বন করতে হবে। ব্যবসায় নতুন সুযোগ এলে কাজে লাগান।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media