whatsapp channel

Bappi-Shreya: এই বয়সেও কি দারুন কন্ঠের জাদু, শ্রেয়া ঘোষালের সঙ্গে মঞ্চ মাতিয়েছিলেন বাপ্পি, ভাইরাল ভিডিও

স্বর্গে যেন মজলিসের আয়োজন করা হয়েছে, তাই এক এক করে সুরকার গায়ক-গায়িকারা চলে যাচ্ছেন স্বর্গে, সেখানে মজলিস আলোকিত হবে। কিন্তু মর্ত্যলোকে যেন একেবারে শ্মশানে পরিণত হয়েছে সংগীত জগত। এক এক…

Avatar

HoopHaap Digital Media

স্বর্গে যেন মজলিসের আয়োজন করা হয়েছে, তাই এক এক করে সুরকার গায়ক-গায়িকারা চলে যাচ্ছেন স্বর্গে, সেখানে মজলিস আলোকিত হবে। কিন্তু মর্ত্যলোকে যেন একেবারে শ্মশানে পরিণত হয়েছে সংগীত জগত। এক এক করে চলে গেছেন লতা মঙ্গেশকার, সন্ধ্যা মুখোপাধ্যায়, বাপ্পি লাহিড়ী। সম্প্রতি সোশ্যাল মিডিয়ার পর্দা ভাইরাল হয়েছে বাপ্পি লাহিড়ীর, শ্রেয়া ঘোষালের গাওয়া ডুয়েট গান ‘উ লা লা, উ লা লা’। কালো রঙের পোশাক, সাদা জ্যাকেট গলায় সোনার মালা, আর কালো সানগ্লাস একেবারে রক বাপ্পিদা। সঙ্গে পাল্লা দিয়ে পিঙ্ক শিফন শাড়ি, মাথায় টিকলিতে বেশ সুন্দর লাগছে শ্রেয়া ঘোষালকে।

তাদের অসাধারণ গান দর্শকদের মনের মধ্যে জায়গা করে নিয়েছিলেন। শুধু এই গান নয়, গানের সঙ্গে বিদ্যা বালানের অসাধারণ নাচ এখনো মানুষ মনে রেখেছে, কিন্তু বাপ্পি লাহিড়ী চলে যাওয়ার পরে এই টুকরো টুকরো স্মৃতি এখন মানুষকে আরো খানিকটা উস্কে দিচ্ছে, বাপ্পিদার একটা অসাধারণ সৃষ্টিকে। শ্রেয়া ঘোষালের পার্টনার হিসেবে গেছেন অনেকেই সনু নিগাম, অরিজিৎ সিং, উদিত নারায়ন, এছাড়াও আরো অনেকে কিন্তু বাপি দার সঙ্গে এমন স্টেট শেয়ার করার অভিজ্ঞতাও শ্রেয়া ঘোষালের কাছে নেহাত কম কিছু পাওনা নয়।

সমস্ত ভিডিও একমাত্র সোশ্যাল মিডিয়া বলেই সম্ভব হয়েছে এই সমস্ত টেলিভিশনের পর্দায় দেখানোর পরেও যেভাবে সোশ্যাল মিডিয়ার পর্দায় থেকে যায়, মানুষটা চলে যাওয়ার পরে এই টুকরো টুকরো স্মৃতিগুলি চোখের সামনে ঘুরপাক খেতে থাকে। এত বড় একজন ট্যালেন্টেড মানুষ অকালে চলে গেলেন। এই সমস্ত মানুষের পৃথিবীতে থাকার প্রয়োজন রয়েছে কারণ নতুন প্রতিভা রাত এই সমস্ত তালেন্ট কে আকড়ে ধরে উপরে উঠবে। সুরের জগতে বাপ্পি লাহিড়ী ছিলেন একজন নক্ষত্র বলা যেতেই পারে সুরের আকাশের নক্ষত্র পতন হলো বাপ্পি লাহিড়ীর চলে যাওয়ার পরে।

দেরি না করে Hoophaap এর পাতায় চটজলদি দেখে ফেলুন অসাধারণ এই ভিডিওটি –

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media