whatsapp channel

Horoscope: আজ শুভ যোগ রয়েছে কোন কোন রাশির, মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ২২শে ফেব্রুয়ারি ২০২২ (৯ই ফাল্গুন) মঙ্গলবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-» মেষ (ARIES): পিতার স্বাস্থ্য চিন্তায় ফেলবে। ব্যবসার জন্য শুভ দিন, সকালের দিকে বেশি…

Avatar

HoopHaap Digital Media

আজ ২২শে ফেব্রুয়ারি ২০২২ (৯ই ফাল্গুন) মঙ্গলবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): পিতার স্বাস্থ্য চিন্তায় ফেলবে। ব্যবসার জন্য শুভ দিন, সকালের দিকে বেশি আয় হবে। স্ত্রীর সঙ্গে কোনোরূপ বাকবিতণ্ডায় জড়াবেন না।

বৃষ (TAURUS): আজ দাঁতের সমস্যা আপনাকে ভোগান্তিতে ফেলবে, দ্রুত চিকিৎসকের পরামর্শ নিন। ব্যবসায় ক্ষতির সম্ভাবনা। স্ত্রীর সঙ্গে সম্পর্ক ভালো থাকবে না।

মিথুন (GEMINI): চোখের সমস্যা থাকলে ফেলে না রেখে চিকিৎসা করান। সামাজিক সম্মান বৃদ্ধি পাবে। সারাদিন কর্মক্ষেত্রে ব্যস্ততার মাধ্যমেই কেটে যাবে।

কর্কট (CANCER): ভ্রমণের পরিকল্পনা এই মুহূর্তে স্থগিত রাখা উচিত। অতিরিক্ত ক্রোধের কারণে কর্মক্ষেত্রে লজ্জিত হবেন। গুরুত্বপূর্ণ আলোচনা গুরুজনদের সঙ্গে সেরে নিন।

সিংহ (LEO): আঘাত লাগার সম্ভাবনা, দেখেশুনে রাস্তা পারাপার করবেন। নিজের দুর্বলতা অন্যের কাছে প্রকাশ করবেন না। মায়ের স্বাস্থ্যের খেয়াল রাখুন।

কন্যা (VIRGO): চরিত্র নিয়ে কেউ খোঁচা দিলে নীরব না থেকে সরাসরি উত্তর দিন‌। আলস্যের কারণে কর্মক্ষেত্রের ক্ষতি হতে পারে। ভাড়াটিয়া ব্যক্তিরা গৃহ পরিবর্তনের পরিকল্পনা করতে পারেন।

তুলা (LIBRA): হৃদরোগে আক্রান্ত ব্যক্তিরা এদিন বিশেষ সর্তকতা অবলম্বন করুন। সন্তানের কারণে গর্বিত হবেন, নতুন চাকরির যোগ রয়েছে। ভ্রমণের পরিকল্পনা থাকলে এখনই সেরে নিন।

বৃশ্চিক (SCORPIO): পেটের সমস্যা ভোগান্তিতে ফেলবে, অতিরিক্ত ঝাল ও মশলাযুক্ত খাবার বর্জন করুন। ব্যবসায় নতুন পরিকল্পনা আনার উপযুক্ত সময়। কারো প্ররোচনায় পা দেবেন না।

ধনু (SAGITTARIUS): তৃতীয় ব্যক্তির কারনে সংসারে অশান্তি লাগতে পারে। সন্তান পরিকল্পনার উপযুক্ত সময়। কর্মক্ষেত্রে বাড়তি আয় হতে পারে। অধিক ব্যয় না করে সঞ্চয়ের চিন্তা ভাবনা করুন।

মকর (CAPRICORN): দীর্ঘদিনের মনস্কামনা হয়তো পূর্ণ নাও হতে পারে, ভেঙে পড়বেন না। বিবাদ মিটে গিয়ে প্রেম জীবনে সুখ ফিরে আসবে। স্ত্রীর সঙ্গে সুন্দর মুহূর্ত কাটাবেন।

কুম্ভ (AQUARIUS): ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি শুভ। সংসারে ব্যয়ের পরিমাণ বাড়বে, বিলাসবহুল দ্রব্যের জন্য খরচ না করাই শ্রেয়। পাওনা টাকা আদায় হবে খানিকটা।

মীন (PISCES): দীর্ঘদিনের ঋণ থেকে মুক্তি পেতে চলেছেন, সঞ্চয়ের পরিবর্তে ঋণ আগে মিটিয়ে নিন। বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ, পরীক্ষার ফলাফল ভালো হবে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media