whatsapp channel

Horoscope: আজ শুভ যোগ রয়েছে কোন কোন রাশির, মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ২৬শে ফেব্রুয়ারি ২০২২ (১৩ই ফাল্গুন) শনিবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-» মেষ (ARIES): স্ত্রীর সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে না, পারিবারিক ঝামেলায় বিচ্ছেদ অবধি গড়াতে…

Avatar

HoopHaap Digital Media

আজ ২৬শে ফেব্রুয়ারি ২০২২ (১৩ই ফাল্গুন) শনিবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): স্ত্রীর সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে না, পারিবারিক ঝামেলায় বিচ্ছেদ অবধি গড়াতে পারে। ব্যবসায় মনোযোগ না দিলে ক্ষতির আশঙ্কা। প্রেম জীবনে এই মুহূর্তে বিপর্যয়।

বৃষ (TAURUS): ক্রীড়ার সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য দিনটি শুভ। কাজের জায়গায় চাপ বাড়বে। বেকার যুবক যুবতীরা আত্মীয়ের মাধ্যমে নতুন কাজের সন্ধান পাবেন।

মিথুন (GEMINI): প্রেম জীবন সুখের হবে না। নিজের শরীরের প্রতি খেয়াল রাখা উচিত। আয়ের তুলনায় ব্যয় বেশি হবে বুঝেশুনে খরচ করুন। বন্ধুর দুঃসময়ে পাশে দাঁড়ান।

কর্কট (CANCER): বাতের সমস্যায় ভুগতে পারেন। মা-বাবার স্বাস্থ্য নিয়ে যথেষ্ট চিন্তায় থাকতে হবে। কর্মক্ষেত্রে দায়িত্ব বাড়বে। আইনি বিবাদ হইতে সাবধান।

সিংহ (LEO): উপার্জনের নতুন পথ খুলে যাবে। ধর্ম আলোচনায় মনে তৃপ্তি পাবেন। সন্তানের পরীক্ষার ফলাফলে খুশি হবেন। আজকের দিনটি আপনার জন্য বেশ শুভ।

কন্যা (VIRGO): কটু বক্তব্যে নিজের সম্মানহানি হতে পারে, মুখে লাগাম লাগানো আবশ্যক। কথাবার্তা বলার সময় সংযত থাকতে হবে। স্বাস্থ্য নিয়ে চিন্তা করতে হবেনা।

তুলা (LIBRA): সহকর্মীরা আপনার বিরুদ্ধে চক্রান্ত করতে পারে, চোখ কান খোলা রাখুন। তর্কের কারণে বিপদে পড়বেন কাজেই প্রয়োজন ছাড়া মুখ বন্ধ রাখুন। তৃতীয় ব্যক্তির কারনে সংসারে অশান্তি বাড়বে।

বৃশ্চিক (SCORPIO): আজ অর্থ ভাগ্য বেশ ভালো, নতুন কাজের দিগন্ত খুলে যাবে। সন্তানের ফলাফলে খুশি হবেন। মোটের উপর দিনটি শুভ।

ধনু (SAGITTARIUS): চিকিৎসা হেতু খরচ বাড়বে। শিক্ষার্থীদের জন্য শুভ দিন নয়, ভালো ফলাফলের জন্য অপেক্ষা করতে হবে। বাড়তি দায়িত্বের কারণে মানসিক চাপ বাড়বে। নিজের আবেগ নিয়ন্ত্রণে রাখুন।

মকর (CAPRICORN): গুরুজনের পরামর্শে কঠিন সমস্যা থেকে উদ্ধার পাবেন। কর্মক্ষেত্রে ঝামেলা নয় সমঝোতার মাধ্যমে জটিলতা মিটিয়ে নিন। প্রেমে দূরত্ব থাকবে।

কুম্ভ (AQUARIUS): পথে-ঘাটে বিপদের যোগ রয়েছে, চোখ-কান খোলা রাখুন, রাস্তা পারাপারের সময় বাড়তি সতর্কতা বজায় রাখুন। ব্যবসায় মূলধন বিনিয়োগ এই মুহূর্তে না করাই শ্রেয়। সন্তানকে নিয়ে চিন্তায় পড়বেন।

মীন (PISCES): আজ বাড়িতে শুভ কাজ সম্পন্ন হতে চলেছে। অতিথি সমাগম ঘটবে। প্রেম জীবনের জটিলতা কেটে যাবে। দাম্পত্য সুখ উপভোগ করবেন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media