Hoop Diary

বাবা মহাদেবের আশীর্বাদে শুভ যোগ রয়েছে এই রাশিগুলির, মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ৭ই মার্চ ২০২২ (২২শে ফাল্গুন) সোমবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): বন্ধুদের সঙ্গে আনন্দ উপভোগ করবেন। কর্মক্ষেত্রে কোনো সমস্যা থাকবে না‌। সঙ্গীর চাহিদা ও পছন্দের প্রতি নজর রাখুন।

বৃষ (TAURUS): কর্মক্ষেত্রে অন্যান্য কর্মীদের চক্রান্তের শিকার হতে পারেন, চোখ-কান খোলা রাখুন। সন্তানকে অধিক সময় দিন। আজ আপনার পরিকল্পনা অধিকাংশই ব্যর্থ হবে।

মিথুন (GEMINI): কাছের মানুষের দুর্ব্যবহারে কষ্ট পাবেন। অতিরিক্ত ক্রোধের কারণে ঝামেলা বহুদূর এগোতে পারে। দাম্পত্য সম্পর্ক ভালো থাকবে না।

কর্কট (CANCER): খাওয়া-দাওয়া সম্পর্কে সচেতন থাকতে হবে। কর্মক্ষেত্রের টার্গেট পূরণ করে তবেই অন্য কাজে হাত দিন। প্রেমজীবন সুখকর হবে।

সিংহ (LEO): বিশ্বস্ত কোনো বন্ধুর দ্বারা ঠকে যেতে পারেন। ফাঁকা সময়ে মায়ের সেবা করুন, তাঁকে সময় দিন। বিয়ের জন্য নতুন সম্বন্ধ আসতে চলেছে।

কন্যা (VIRGO): অতীতের কোনো স্মৃতি আপনার মন ভালো করে দেবে। দীর্ঘদিনের পুরনো বন্ধুর সঙ্গে ফের যোগাযোগ স্থাপন করুন। অর্থ সংক্রান্ত বিষয়ে সমস্যায় পড়তে পারেন।

তুলা (LIBRA): আপনার মধ্যে এনার্জি ভরপুর থাকবে, সবটুকু নিজের কর্মক্ষেত্রে কাজে লাগান। ভালো কাজের জন্য স্বীকৃতি মিলতে পারে। ধর্ম আলোচনায় মনে তৃপ্তি পাবেন।

বৃশ্চিক (SCORPIO): পেটের সমস্যা আপনাকে ভোগান্তিতে ফেলতে পারে, ঢাকা না দেওয়া কোনো খাবার খাবেন না। প্রিয়জনের ইচ্ছে পূরণ করতে সক্ষম হবেন। গুরুজনদের পরামর্শ গ্রহণ করুন।

ধনু (SAGITTARIUS): বাড়ির সমস্যা এখনই মিটবে না। সম্পত্তি নিয়ে ভাই-বোনেদের সঙ্গে বিবাদ লেগে থাকবে। স্ত্রীর সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। দাম্পত্যে সুখের বন্যা বইবে।

মকর (CAPRICORN): আপনার দুর্ব্যবহারে কাছের মানুষ কষ্ট পাবেন। ভেঙে যাওয়া সম্পর্ক আবারও জোড়া লাগতে চলেছে। বেকার যুবক যুবতীরা নতুন চাকরির সন্ধান পাবেন।

কুম্ভ (AQUARIUS): কাউকে ভালো লাগলে আজ প্রেম নিবেদন করার আদর্শ দিন, না করতে পারলে হয়তো আফসোস থেকে যাবে ‌ সঙ্গীকে সময় দিন তার সমস্ত কথা শুনুন। নিজেকে প্রতিষ্ঠিত করার পণ করে নিন।

মীন (PISCES): কর্মক্ষেত্রে আপনার প্রতিদ্বন্দ্বী কোনো চক্রান্ত করতে পারেন, চোখ কান খোলা রাখুন। স্ত্রীর অত্যধিক চাহিদার কারণে আর্থিক সমস্যায় পড়তে পারেন। প্রেমিকার কথা মনে পড়লে অভিমান না করে নিজে পদক্ষেপ নিন।

Related Articles