whatsapp channel

Mimi-Madhumita: আচার খাওয়ার শখ জেগেছে মিমি চক্রবর্তীর, দায়িত্ব নিলেন অভিনেত্রী মধুমিতা

গত ২৮শে ফেব্রুয়ারি একগুচ্ছ ছবির ঘোষণা নিয়ে হাজির হয়েছিল শ্রী ভেঙ্কটেশ ফিল্মস। তার মধ্যে তালিকাভুক্ত ছিল মধুমিতা সরকারের পরবর্তী ছবি ‘কুলের আচার’। এছাড়াও তাঁকে গতবছর ‘চিনি’, ‘ট্যাংরা ব্লুজ’ ছবিতে মুখ্য…

Avatar

HoopHaap Digital Media

গত ২৮শে ফেব্রুয়ারি একগুচ্ছ ছবির ঘোষণা নিয়ে হাজির হয়েছিল শ্রী ভেঙ্কটেশ ফিল্মস। তার মধ্যে তালিকাভুক্ত ছিল মধুমিতা সরকারের পরবর্তী ছবি ‘কুলের আচার’। এছাড়াও তাঁকে গতবছর ‘চিনি’, ‘ট্যাংরা ব্লুজ’ ছবিতে মুখ্য ভূমিকায় দেখা গিয়েছিল।

সম্প্রতি মুক্তি পেয়েছে তাঁর ওয়েব সিরিজ সুকান্ত গঙ্গোপাধ্যায় ‘বটতলা’ উপন্যাস কে কেন্দ্র করে নির্মিত ‘উত্তরণ’। দর্শকদের কাছে এই ওয়েব সিরিজ ইতিবাচক প্রতিক্রিয়া পেয়েছিল। বেশ প্রশংসিত হয়েছিল মধুমিতার অভিনয়। চিনির পর আবারও মৈনাক ভৌমিকের পরিচালনায় কাজ করতে চলেছেন তিনি। এই ছবিটিতে মধুমিতার বিপরীতে দেখা যাবে বিক্রমকে। বিয়ের পর কি মেয়েদের পদবী বদলানোর চিরাচরিত রীতিটা কি আবশ্যক? এই প্রশ্নই মূল উপজীব্য সিনেমাটির। এছাড়াও এই সিনেমাটিতে বিক্রমের মা হিসাবে দেখা যাবে ইন্দ্রানী হালদারকে। ছবিটিতে তাঁর ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ কারণ তিনি ধরা দেবেন মধুমিতার শাশুড়ি হিসাবে।

ছবিটির প্রেক্ষাগৃহে মুক্তির খবর ট্যুইটারে পোস্ট করার পর একটি ট্যুইট করেন অভিনেত্রী সাংসদ মিমি চক্রবর্তী। সেই ট্যুইটে তিনি সিনেমাটির এবং সিনেমাটির সঙ্গে জুড়ে থাকা সমস্ত কলাকুশলীদের সাফল্য কামনা করেন। শুভেচ্ছা বার্তা প্রদানের পাশাপাশি মধুমিতার কাছে এক শিশি কুলের আচার খাওয়ার দাবি করে বসেন তিনি। সঙ্গে সঙ্গে নিজের প্রত্যুত্তর জানান মধুমিতা। সেখানে অভিনেত্রী মিমি চক্রবর্তীকে মধুমিতা নিজের অনুপ্রেরণা বলে তুলে ধরেন। তিনি বলেন মিমি যেদিনই কুলের আচার খেতে চান সে দিনই তাঁকে এক শিশি কুলের আচার পাঠিয়ে দেওয়া হবে। টলিউডের সতীর্থ এই দুই নায়িকার পারস্পারিক সৌজন্যবোধ নজর কেড়েছে নেট বাসিন্দাদের।

এক বছর পর আবার বড় পর্দায় ফিরছেন মধুমিতা। বিপরীতে বিক্রম চট্টোপাধ্যায়, ইন্দ্রানী হালদারের মত তাবড় তাবড় অভিনেতা-অভিনেত্রীরা। ছবিটির মুক্তি নিয়ে চূড়ান্তভাবে উৎসাহিত মধুমিতা সরকার।

অপরদিকে শ্রী ভেঙ্কটেশ ফিল্মস এবং ক্যামেলিয়া পিকচার্সের যৌথ প্রযোজনায় মিমির পরবর্তী ছবি ‘খেলা যখন’ মুক্তি পাচ্ছে। এই ছবিটির পরিচালনার দায়িত্বে রয়েছেন অরিন্দম শীল। মিমি চক্রবর্তী এবং গৌরব চক্রবর্তী কে আবার ‘গানের ওপারে’ এবং ‘বাপি বাড়ি যা’-র এক দশক পর একসঙ্গে জুটি হিসেবে দেখা যাবে তাঁদের।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media