Hoop Diary

বাবা লোকনাথের আশীর্বাদে শুভ যোগ রয়েছে এই রাশিগুলির, মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ২০শে মার্চ ২০২২ (৫ই চৈত্র) রবিবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): শিক্ষার্থীদের জন্য শুভ সময় আসতে চলেছে, কুসঙ্গ থেকে দূরে থাকুন। অতিরিক্ত লোভ সর্বনাশ ডেকে আনতে পারে। স্ত্রীর আচরণে দুঃখ পাবেন।

বৃষ (TAURUS): বিপদে পড়লে ধৈর্য হারাবেন না, উদ্ধার হওয়ার চিন্তাভাবনা করুন। বিবাহিত জীবন সুখের হবে। মানসিক সমস্যার শিকার হলেন মনোবিদের পরামর্শ নিন।

মিথুন (GEMINI): আজ আপনার মধ্যে এনার্জি ভরপুর থাকবে। স্ত্রীর সঙ্গে সম্পর্ক ভালো থাকবে, সংসার জীবনে সুখ শান্তি বিরাজমান। অর্থের সমস্যায় পড়তে পারেন।

কর্কট (CANCER): ভালবাসার মানুষের থেকে সারপ্রাইজ পেতে চলেছেন। বাড়িতে অনুষ্ঠানের কারণে কর্মক্ষেত্রে ক্ষতি হতে পারে। ঋণের বোঝা থেকে মুক্তি পাবেন।

সিংহ (LEO): ভ্রমণে বের হলে আনন্দ লাভ করবেন। স্ত্রী বাড়ি ফিরে আসবে, দাম্পত্য জীবনের মনোমালিন্য মুছে যাবে। সামাজিক স্বীকৃতি লাভ করবেন।

কন্যা (VIRGO): অন্য কিছু ভালো লাগবেনা, নিরিবিলিতে থাকতে পছন্দ করবেন। স্ত্রীর সঙ্গে ঝামেলায় মন খারাপ থাকবে। সঞ্চয়ের অর্থ সবটুকু ব্যয় হয়ে যাবে।

তুলা (LIBRA): স্ত্রীর স্বাস্থ্যের কারণে খরচ বাড়বে। অর্থ বিনিয়োগের আগে যাচাই করে নিন। মনের মানুষের প্রতি আগ্রহ কমে যেতে পারে।

বৃশ্চিক (SCORPIO): শরীর সুস্থ থাকলে মানসিক স্বাস্থ্যে চাপ পড়তে পারে, ব্যবসায় লাভের জন্য আরো খানিকটা অপেক্ষা করতে হবে। সঙ্গিনীর সঙ্গে প্রেম করার আদর্শ দিন।

ধনু (SAGITTARIUS): শিক্ষার্থীরা অন্য কাজে সময় ব্যয় করবেন, পরীক্ষার ফলাফল ভালো নাও হতে পারে। দীর্ঘদিনের ঋণ থেকে মুক্তি মিলবে। শরীর ভালো থাকবে।

মকর (CAPRICORN): অর্থ সংকটে ভুগতে পারেন। বিলাসবহুল চিন্তাভাবনা ত্যাগ করে সাধারণ জীবনে পা রাখুন। মা-বাবার সঙ্গে সময় কাটান।

কুম্ভ (AQUARIUS): বন্ধুদের সঙ্গে ভ্রমণ মন ভালো করে দেবে। বিদেশি ব্যবসায়ীরা অধিকাংশই লাভের মুখ দেখবেন। সংসার এবং কর্মক্ষেত্রের চিন্তা থেকে আপাতত মুক্তি মিলবে।

মীন (PISCES): আপনার দুর্ব্যবহারে শত্রুর সংখ্যা বৃদ্ধি পেতে পারে। কর্মক্ষেত্রে রাজনীতির শিকার হতে পারেন, চোখ কান খোলা রাখুন। দাম্পত্য সুখ উপভোগ করবেন।

Related Articles