whatsapp channel

রাধাকৃষ্ণের আশীর্বাদে শুভ যোগ রয়েছে এই রাশিগুলির, মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ২৪ শে মার্চ (১০ই চৈত্র) বুধবার রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি। মেষঃ আজ আপনি হৃদরোগে কষ্ট পেতে পারেন। ফেলে না রেখে ভালো ডাক্তারের কাছে চিকিৎসা করান।…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

আজ ২৪ শে মার্চ (১০ই চৈত্র) বুধবার রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি।

Advertisements

মেষঃ আজ আপনি হৃদরোগে কষ্ট পেতে পারেন। ফেলে না রেখে ভালো ডাক্তারের কাছে চিকিৎসা করান। তেল মশলাযুক্ত খাবার কম খান। প্রতিদিন একবার করে হাঁটতে বেরোন।

Advertisements

বৃষঃ আজ আপনার কোনো বিশেষ মেধা মানুষের সামনে প্রকাশ পেতে পারে। মন দিয়ে নিজের কাজ করুন। নিজের কার্যে সফলতা পেতে পারেন। দিনটি বেশ ভালোই যাবে।

Advertisements

মিথুনঃ আজ কাছের কোনো বন্ধু শত্রু হয়ে উঠতে পারে। আপনার চরম অনিষ্ট করতে পারে। সাবধানে চোখ কান রেখে কাজ করুন। সহজে কাউকে বিশ্বাস করবেননা।

Advertisements

কর্কটঃ আজ আপনার বাড়ির কোনো সদস্যের জন্য বিয়ের জন্য শুভ যোগাযোগ আসতে পারে। নতুন চাকরির জন্য যোগাযোগ আসতে পারে। দিনটি বেশ ভালোই যাবে।

সিংহঃ আজ আপনার দিনটি খুব একটা সুখকর নয়। টাকার সমস্যার সম্মুখীন হতে পারেন। বুঝে শুনে খরচ করুন। ঋণ নেওয়ার সম্ভাবনা আছে। দেখে শুনে টাকা ঋণ নিন

কন্যাঃ আজ আপনি কাছের কোনো প্রিয়জনের থেকে কষ্ট পেতে পারেন। সহজে কাউকে বিশ্বাস করবেননা। ভেঙে পড়বেননা। দিনটি খুব একটা ভালো যাবেনা।

তুলাঃ আজ আপনার বিলাসবহুল জীবন কাটানোর ইচ্ছে জাগতে পারে। এই বিলাসিতার জন্য অনেক টাকা পয়সা খরচ করতে পারেন। নিজেকে সময় দিন। প্রতিদিন নিয়ম করে যোগাভ্যাস করুন।

বৃশ্চিকঃ আজ আপনার দিনটি বেশ শুভ। বাড়িতে কোনো পুজো করার জন্য দিনটি বেশ ভালো। শান্তি মনে বাড়িতে পুজা অর্চনা করুন।

ধনুঃ আজ আপনার দিনটি বেশ সুখকর হতে পারে। কাজের জায়গায় বেশ নাম ডাক হতে পারে। মান সম্মান বৃদ্ধি হতে পারে। কাজের জন্য অফিসে প্রশংসা পেতে পারেন।

মকরঃ আজ আপনার কোনো বড় ক্ষতির সম্ভাবনা আছে। দেখে শুনে কাজ কর্ম করুন। বিপদে মাথা ঠান্ডা রাখার চেষ্টা করুন। দিনটি খুব একটা ভালো যাবেনা।

কুম্ভঃ আজ আপনার দিনটি বেশ শুভ। ব্যবসার কাজে বেশ উন্নতি হতে পারে। নিজের কর্মের উন্নতিতে আয় বাড়ার সম্ভাবনা আছে। টাকা পয়সা লাভ হতে পারে।

মীনঃ আজ বস্ত্র ব্যবসায়ীদের জন্য দিনটি বেশ শুভ। কাজের জন্য বেশ নাম -ডাক হবে। মন দিয়ে নিজের কাজ করুন। ব্যবসার কাজে সাফল্য পেতে পারেন।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media