whatsapp channel

Horoscope: আকস্মিক অর্থলাভ ঘটবে এই রাশির জাতকদের, মিলিয়ে দেখুন আজকের রাশিফল

ভারতের প্রাচীনতম শাস্ত্রের মধ্যে অন্যতম হল জ্যোতিষশাস্ত্র। বহুকাল ধরে জ্যোতিষ শাস্ত্রে বজায় রয়েছে মানুষের বিশ্বাস। প্রাচীনকাল থেকেই ভারতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। এছাড়াও বিভিন্ন গ্রহ…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

ভারতের প্রাচীনতম শাস্ত্রের মধ্যে অন্যতম হল জ্যোতিষশাস্ত্র। বহুকাল ধরে জ্যোতিষ শাস্ত্রে বজায় রয়েছে মানুষের বিশ্বাস। প্রাচীনকাল থেকেই ভারতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। এছাড়াও বিভিন্ন গ্রহ ও নক্ষত্রের অবস্থানের গণনা করে রাশিফল তৈরি করা হয়। আর এই দৈনিক রাশিফলের উপর অনেকেই বিশ্বাস করে চলেন।

উল্লেখ্য, জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা। সেই কারণে প্রতিটি সময়ে প্রতিটি মানুষের উপর গ্রহ ও নক্ষত্রের প্রভাব আলাদা হয়। সেই কারণেই প্রতিদিনের রাশিফল গণনায় মোটামুটি এই বিষয়টি স্পষ্ট হয় যে জাতক বা জাতিকার দিনটি কেমন কাটতে চলেছে।আজ ২১ শে সেপ্টেম্বর ২০২৩ (৩ রা ভাদ্র) বৃহস্পতিবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): ধূমপান বন্ধ করুন, স্বাস্থ্যহানির সম্ভাবনা প্রবল। উদ্ভবনী ক্ষমতা থেকে অর্থ উপার্জন করতে পারবেন। কাছের মানুষকে সময় দিন, দিনটি রঙিন হবে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা – ৩৬, শুভদিক – দক্ষিণ, শুভরত্ন – লাল প্রবাল, শুভ রং – লাল।

বৃষ (TAURUS): পুরানো কোনো ব্যাধি থেকে ভোগান্তি হতে পারে। অসুস্থতা থেকে অর্থক্ষয়ের সম্ভাবনা রয়েছে। কাছের মানুষ আপনাকে নিয়ে উদ্বিগ্ন হতে পারে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা – ৭৮, শুভদিক – অগ্নিকোন, শুভরত্ন – সাদা প্রবাল, শুভ রং – সাদা।

মিথুন (GEMINI): কেনাকাটা করতে গিয়ে অর্থব্যয় হতে পারে। কাছের কোনো বন্ধুর সঙ্গে বহুদিন পর সাক্ষাৎ হতে পারে। কর্মক্ষেত্র ও বাড়ি, উভয় স্থানেই দিনটি ভালো কাটবে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা – ৫৪, শুভদিক – উত্তর পূর্ব, শুভরত্ন – পান্না, শুভ রং – সবুজ।

কর্কট (CANCER): দীর্ঘদিনের কোনো ভয় থেকে পরিত্রাণ পেতে পারেন। আকস্মিক অর্থলাভের সম্ভাবনা আছে। কাছের মানুষকে সময় দিতে না পারা মনোমালিন্যর কারন হবে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা – ৩৫, শুভদিক – উত্তর পশ্চিম, শুভরত্ন – মুন স্টোন, শুভ রং – সাদা।

সিংহ (LEO): দীর্ঘদিনের মানসিক চাপ থেকে মিলবে মুক্তি। অর্থলাভের যোগ রয়েছে জাতকদের জন্য। তবে কাছের মানুষের চোখে আপনার ছবি কিছুটা ক্ষুন্ন হতে পারে দিনটিতে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা – ৭৪, শুভদিক – পূর্ব, শুভরত্ন – চুনি, শুভ রং – কমলা।

কন্যা (VIRGO): অর্থক্ষয়ের সম্ভাবনা প্রবল, সতর্ক থাকুন। কর্মক্ষেত্রে প্রশংসা জুটবে। কাছের মানুষ দিনটিকে রঙিন করে তুলবে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা – ৫৮, শুভদিক – পশ্চিম, শুভরত্ন – পান্না, শুভ রং – সবুজ।

তুলা (LIBRA): পুরানো রোগ ফের উপসর্গ বৃদ্ধি করতে পারে। অর্থলাভের যোগ প্রবল। তবে কাছের মানুষের সঙ্গে মনোমালিন্য হতে পারে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা – ৩৮, শুভদিক – পশ্চিম, শুভরত্ন – হিরে, শুভ রং – সাদা।

বৃশ্চিক (SCORPIO): ব্যস্ততার মধ্য দিয়ে অর্থ বিনিয়োগ করবেন, ক্ষতির সম্ভাবনা আছে। কর্মক্ষেত্রে কাজের চাপে মেজাজ বিনষ্ট হবে। কাছের মানুষের কোনো একটি আশা পূরণে অসমর্থ হবেন। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা – ৪৪, শুভদিক – দক্ষিণ, শুভরত্ন – লাল প্রবাল, শুভ রং – লাল।

ধনু (SAGITTARIUS): স্বাস্থ্যের উপর নজর দিন, নেশা বর্জন করুন। এদিন কারো প্রেমে পড়তে পারেন। কর্মক্ষেত্রে কাজের খামতির কারণে মেজাজহানি ঘটবে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা – ৩৭, শুভদিক – পূর্ব, শুভরত্ন – পোখরাজ, শুভ রং – হলুদ।

মকর (CAPRICORN): অর্থক্ষয়ের সম্ভাবনা রয়েছে। তবে কর্মক্ষেত্রে পদোন্নতি ঘটতে পারে। কাছের মানুষের সান্নিধ্য দিনটিকে উজ্জ্বল করে তুলবে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা – ৬২, শুভদিক – দক্ষিণ, শুভরত্ন – ইন্দ্র নীলা, শুভ রং – নীল।

কুম্ভ (AQUARIUS): কর্মক্ষেত্রে চাপের কারণে মেজাজ বিনষ্ট হতে পারে। পরিবারের সঙ্গে দিনটি ভালো কাটবে। কাছের মানুষকে সময় দিন, নচেৎ দূরত্ব তৈরি হতে পারে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা – ৫৯, শুভদিক – দক্ষিণ, শুভরত্ন – নীলা, শুভ রং – নীল।

মীন (PISCES): অর্থলাভ ঘটতে পারে দিনটিতে। কর্মক্ষেত্রে দিনটি মোটামুটি ভালো কাটবে। কাছের মানুষের গুরুত্ব বুঝতে পারবেন দিনটিতে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা – ৬০, শুভদিক – উত্তর পূর্ব, শুভরত্ন – পীত মুক্তা, শুভ রং – হলুদ।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা