whatsapp channel
Hoop Diary

Sun Transit: কাল থেকে মিথুন রাশিতে সূর্য, বিপদে পড়তে পারেন ৫ রাশি

মিথুন রাশিতে সূর্য প্রবেশ করতে চলেছে যার ফলে কাল থেকেই এই ৫ রাশির জাতক-জাতিকাদের জীবনে আসতে চলেছে কঠিন সময়। তবে সবার ক্ষেত্রে যে কুপ্রভাব পড়বে এমন নয়, তবু সাবধান থাকতে দেখে নিন কিভাবে কোন রাশির ওপর কিরকম প্রভাব পড়তে চলেছে।

১) বৃষ রাশি – সূর্যের পরিবর্তনে বৃষ রাশির জাতক-জাতিকাদের একটু সমস্যা হতে পারে। শারীরিক দিক থেকে সমস্যা বেশি পরিমাণে হতে পারে, সে দিক থেকে যদি একটুখানি নিজেকে যোগাভ্যাস বা মেডিটেশনের মধ্যে রাখতে পারেন, তাহলে সমস্যা থেকে অনেকটা নিজেকে মুক্ত রাখতে পারবেন, এছাড়াও পারিবারিক বিবাদ খানিকটা হলেও বাড়তে পারে।

২) মেষ রাশি – মেষ রাশির জাতক-জাতিকাদের জীবনে ঘটতে চলেছে বড়সড় পরিবর্তন। মেষ রাশির জাতক-জাতিকাদের পিতা-মাতার স্বাস্থ্যের অবনতি ঘটতে পারে। শুধুই যে সময় খারাপ সময় যাবে এমন নয় যদি কঠিন পরিশ্রম করে এগিয়ে যেতে পারেন তাহলে কিন্তু কাজের ক্ষেত্রে আপনার সুসময় আসতে চলেছে শীঘ্রই।

৩) ​বৃশ্চিক রাশি- বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের এই সময় অবশ্যই স্বাস্থ্যের দিকে খেয়াল রাখতে হবে। বৃশ্চিক রাশির জাতকরা রাস্তার খাবার এড়িয়ে চলুন এবং বিশেষ করে হার্ট এবং কিডনিজনিত সমস্যার দিকে অবশ্যই খেয়াল রাখতে হবে। এছাড়াও অর্থনৈতিক সংকটের সম্মুখীন হতে পারেন এই রাশির জাতক-জাতিকারা।

৪) ​ধনু রাশি – ধনু রাশির বিবাহিত ব্যক্তিদের দাম্পত্য কলহ বাড়বে। ছোটখাটো বিষয়েও স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তি বেড়ে যেতে পারে। সাংসারিক ক্ষেত্রে যেহেতু অশান্তি বাড়ার সম্ভাবনা থেকেই যাচ্ছে তাই অবশ্যই সাবধানে কথা বলতে হবে।

৫) ​মকর রাশি- মকর রাশির জাতকদের এই সময়ে অনেক পরিশ্রম করতে হতে পারে। পরিশ্রমে ঘাটতি থাকলে ভালো ফল পাবেন না। আলস্যে জীবন কাটালে সমস্যা বাড়তে পারে। মানসিকভাবে সুস্থ থাকতে অবশ্যই রুটিন মাফিক জীবন যাপন করতে হবে, শরীরকে সুস্থ রাখতে যোগাভ্যাস ধ্যান করতে হবে।

whatsapp logo