whatsapp channel

Horoscope: বজরংবলীর আশীর্বাদে শুভ যোগ রয়েছে এই রাশিগুলির, মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ৮ই মার্চ ২০২২ (২৩শে ফাল্গুন) মঙ্গলবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-» মেষ (ARIES): বিদেশ ভ্রমণের যোগ রয়েছে। গর্ভবতী মহিলারা আরো বেশি সতর্ক থাকুন। ব্যবসায়ীরা…

Avatar

HoopHaap Digital Media

আজ ৮ই মার্চ ২০২২ (২৩শে ফাল্গুন) মঙ্গলবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): বিদেশ ভ্রমণের যোগ রয়েছে। গর্ভবতী মহিলারা আরো বেশি সতর্ক থাকুন। ব্যবসায়ীরা আর্থিক লাভের মুখ দেখবেন। দাম্পত্য সুখ বজায় থাকবে।

বৃষ (TAURUS): ব্যবসায় লাভের মুখ দেখবেন। স্ত্রীর সঙ্গে খারাপ ব্যবহার করবেন না। ক্রীড়াবিদদের জন্য শুভ দিন। অফিসে রাজনীতির শিকার হতে পারেন।

মিথুন (GEMINI): যোগ ব্যায়ামের মাধ্যমে শারীরিক ও মানসিক শান্তি লাভ করবেন। পাওনা টাকা ফেরত পাওয়া যাবে। ভুল করে নতুন সমস্যায় জড়িয়ে পড়তে পারেন।

কর্কট (CANCER): গুরুত্বপূর্ণ আলোচনা স্ত্রীর সঙ্গে সেরে নিন। অহেতুক অর্থ ব্যয়ের সম্ভাবনা রয়েছে। মুদি ব্যবসায়ীদের জন্য আয়ের নতুন উৎস খুলে যাবে।

সিংহ (LEO): প্রেমিকার সঙ্গে সম্পর্ক ভালো থাকবে না। গর্ভবতী মায়েদের বাড়তি সতর্কতার প্রয়োজন রয়েছে। তৃতীয় ব্যক্তির কারণে সংসারে অশান্তি লাগতে পারে।

কন্যা (VIRGO): দূর সম্পর্কের আত্মীয় দ্বারা অপমানিত হতে পারেন। সঙ্গিনীর প্রতি নজর রাখুন, ঠকে যাওয়ার সম্ভাবনা রয়েছে। প্রেম জীবনে এখনই সুখ ফিরবে না।

তুলা (LIBRA): ক্ষুদ্র ব্যবসায়ীরা বাড়তি অর্থ উপার্জনের সুযোগ পাবেন। একাকীত্ব কাটাতে পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটান। অফিসের সমস্যা সমঝোতার মাধ্যমে মিটিয়ে নিন।

বৃশ্চিক (SCORPIO): অন্য কারোর প্রয়োজনে অর্থ ব্যয় করবেন। খেলাধুলার সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য নতুন সুযোগ আসতে চলেছে। দাম্পত্য জীবনে সুখ ফিরে আসবে।

ধনু (SAGITTARIUS): নিজের পরিবারেই রাজনীতির শিকার হবেন। বিশস্ত বন্ধুকে ভরসা করে ঠকে যেতে পারেন। ভেঙে না পড়ে ঠান্ডা মাথায় গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিন।

মকর (CAPRICORN): গুরুত্বপূর্ণ পরীক্ষা থাকলে সবার আগে নিজেকে শান্ত রাখা প্রয়োজন। ঋণ নেওয়া থেকে বিরত থাকুন। বিপদে পড়লে সঙ্গিনীর সাহায্য ও পরামর্শ পাবেন।

কুম্ভ (AQUARIUS): সন্তানদের প্রতি আরও যত্ন নিন। এই মুহূর্তে বিলাসবহুল জিনিসে খরচ না করাই শ্রেয়। স্ত্রীর সঙ্গে ভুল বোঝাবুঝি মিটে যাবে। দাম্পত্য জীবনে সুখ ফিরবে।

মীন (PISCES): ক্রোধ নিয়ন্ত্রণে রাখুন নচেৎ নিজের ব্যবহারের জন্য লজ্জিত হবেন। এই মুহূর্তে ভ্রমণের পরিকল্পনা না করাই শ্রেয়। বিবাহিত জীবনে কঠিন সময় আসতে চলেছে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media