whatsapp channel

বাবা লোকনাথের আশীর্বাদে শুভ যোগ রয়েছে এই রাশিগুলির, মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ২৯শে মে ২০২২ (১৪ই জৈষ্ঠ্য) রবিবার, রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-» মেষ (ARIES): নিজের স্বাস্থ্যের প্রতি ধ্যান দিন। প্রয়োজনে ডাক্তারের পরামর্শ নিন, নিজে থেকে কোনো ওষুধ…

Avatar

Advertisements
Advertisements

আজ ২৯শে মে ২০২২ (১৪ই জৈষ্ঠ্য) রবিবার, রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

Advertisements

মেষ (ARIES): নিজের স্বাস্থ্যের প্রতি ধ্যান দিন। প্রয়োজনে ডাক্তারের পরামর্শ নিন, নিজে থেকে কোনো ওষুধ সেবন করতে যাবেন না। ধূমপান বা অন্যান্য কোনো নেশা করে থাকলে চেষ্টা করুন ত্যাগ করার, কারণ যাদের শ্বাসের সমস্যা আছে তাদের আজ সেই অসুবিধা বাড়তে পারে। প্রেমে সাফল্যের সঙ্গে এগিয়ে যেতে পারবেন। বিয়ের শুভ যোগ রয়েছে।

Advertisements

বৃষ (TAURUS): ব্যবসায় লাভের মুখ দেখতে পাবেন। সকালে আপনর বাড়িতে নতুন কোনো সদস্য আসতে পারে। দামী জিনিস কেনার জন্য আজ সুবর্ণ সুযোগ পাবেন। বিদ্যার্থীদের জন্য আজকের দিনটি শুভ।

Advertisements

মিথুন (GEMINI): স্ত্রী অথবা স্বামীর সঙ্গে বিবাদে জড়িয়ে যেতে পারেন। প্রেমে সমস্যা দেখা দিতে পারে। নিজেকে সময় দিন। সঙ্গীর সঙ্গে কথা বলুন। খুচরো ব্যবসায়ীরা আজ দারুন ব্যবসা করতে পারবেন।

Advertisements

কর্কট (CANCER): কল্যাণ অকল্যাণের ভয় না করে আজ আপনি এগিয়ে যাবেন। আপনার পারদর্শিতা আপনাকে নতুন কাজ করার প্রেরণা দেবে। শ্বশুর বাড়িতে সমস্যায় জড়িয়ে যেতে পারেন, তবে বুদ্ধির জোরে সমাধান করতেও পারবেন।

সিংহ (LEO): জল ও উচু স্থান থেকে সাবধান। সন্ধ্যার দিকে আচমকা শরীর খারাপ হতে পারে। জল হাতের সামনে রাখুন। ফলাহার করতে পারেন আজ। সবজি খান বেশি করে। বাড়িতে আপনার আজ বন্ধু সমাগম হবে।

কন্যা (VIRGO): উদ্বিঘ্ন হলে আপনার বিপদ বাড়বে। কোনো কাজ নিয়ে অধিক ভাবা বন্ধ করুন। প্রয়োজনে মেডিটেশন করুন। পিতা মাতার স্বাস্থ্যের দিকে নজর রাখুন।

তুলা (LIBRA): জল ও সবুজ সবজি খান বেশি করে। কোষ্ঠকাঠিন্যের সমস্যা বাড়তে পারে। বিদ্যার্থীদের জন্য আজ বিশেষ দিন। কোনো সহৃদয় ব্যাক্তি আপনাকে আজ সুপরামর্শ দিতে পারেন জা গ্রহণযোগ্য হয়ে উঠতে পারে।

বৃশ্চিক (SCORPIO): ভ্রমণের জন্য তৈরি হয়ে নিন। লং ট্যুরে যাওয়ার সম্ভবনা আছে। স্ত্রী অথবা স্বামীকে আপনি আজ সারপ্রাইজ দিতে পারেন কোনো ভাবে। দামী জিনিস কেনার সম্ভবনা আছে। আর্থিক যোগ শুভ।

ধনু (SAGITTARIUS): আর্থিক যোগ আছে আজ মধ্যম। লাভ লোকসান আজ সমপরিমাণ হবে। যারা দুধের ও ফলের ব্যবসা করছেন তারা ভালো লাভের মুখ দেখবেন।

মকর (CAPRICORN): চাকরি যারা করছেন তারা আজ অন্য কোনো কাজের পরিকল্পনা করতে পারেন। যারা শিল্পী মানুষ তারা আজ নতুন কাজের সন্ধান পেতে পারেন। আর্থিক যোগ শুভ।

কুম্ভ (AQUARIUS): অকালে আপনার প্রেম ভেঙে যেতে পারে। অর্থ উপার্জনের রাস্তা সরু হতে পারে। মনকে শক্ত করুন ও সঠিক সময়ের জন্য অপেক্ষা করুন।

মীন (PISCES): যেকোনো ইলেকট্রনিক জিনিস আজ আপনি কিনতে পারেন। স্ত্রী অথবা স্বামীর সঙ্গে মনোমালিন্য তৈরি হবে। ঘরে শান্তি আনার জন্য পুজোর ব্যবস্থা করুন।

whatsapp logo
Advertisements