whatsapp channel

Horoscope: মেষ থেকে মীন, কেমন কাটবে আজকের দিনটি! মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ১৪ ই অক্টোবর ২০২২ (২৭ শে আশ্বিন) শুক্রবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-» মেষ (ARIES): মনে মনে আজ যা চাইবেন তার অধিকাংশ পূরণ হতে…

Avatar

Susmita Kundu

আজ ১৪ ই অক্টোবর ২০২২ (২৭ শে আশ্বিন) শুক্রবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): মনে মনে আজ যা চাইবেন তার অধিকাংশ পূরণ হতে পারে। ঈশ্বরের প্রতি বিশ্বাস রাখুন, সুদিন খুব শীঘ্রই আসবে। যারা ফল বিক্রেতা তাদের জন্য আজকের দিনটি উল্লেখযোগ্য হতে চলেছে। এবং যারা খুচরো ব্যবসার সঙ্গে যুক্ত তারাও আজ অধিক লাভ করতে পারবেন।

বৃষ (TAURUS): প্রিয় মানুষের থেকে আজ আপনি কোনো বিশেষ বিষয়ে আঘাত পেতে পারেন। সময়কে গুরুত্ব দিন এবং সময়ের সঙ্গে সঙ্গে চলুন। অজানা কোনো সমস্যা আপনার সামনে হাজির হতে পারে।

মিথুন (GEMINI): প্রেম ও কর্তব্য একসঙ্গে গুলিয়ে ফেলবেন না। পরিবারকে সময় দেওয়া আপনার নৈতিক কর্তব্য। আজ বিশেষ কিছু কিনতে পারেন নিজের জন্য। ইলেকট্রনিক্স জিনিস থেকে দূরে থাকুন।

কর্কট (CANCER): স্বাস্থ্যের দিকে বিশেষ নজর দিন। সর্দি কাশি হওয়ার সম্ভবনা আছে। প্রেমে আঘাত পেতে পারেন। যারা বিত্তশালী তাদের জন্য আজকের দিনটি মধ্যম যাবে। কর্মের উপর বিশেষ জোর দিতে হবে।

সিংহ (LEO): কাজে ফাঁকি দিলে পরের দিকে আপনি পস্তাবেন। মনের গোপন কথা ফাঁস করার আগে নিজেকে যাচাই করুন। প্রেমে বাধা আসবে। স্বাস্থ্য মধ্যম থাকবে।

কন্যা (VIRGO): আপনার বিরুদ্ধে বিরোধিতা করতে পারে আপনার প্রিয়জন। দিনের শুরু ব্যস্ততার মধ্যে কাটবে, সন্ধ্যার পরেও ব্যস্ততা থাকবে। আজ নতুন কোনো কাজের সন্ধান পেতে পারেন।

তুলা (LIBRA): আজ দিনটি আপনার অনুকূলে থাকবে। প্রেমে সবুজ সংকেত পাবেন। স্বাস্থ্য মধ্যম থাকবে, প্রেমে সাফল্যের সঙ্গে এগোতে পারবেন।

বৃশ্চিক (SCORPIO): ঈশ্বর আরাধনা আপনাকে উন্নতির পথে এগিয়ে নিয়ে যাবে। কেউ আজ আপনার

ধনু (SAGITTARIUS): কেউ আজ আপনার পিঠ পিছু কটু কথা বলতে পারে। দিনের শুরু ব্যস্ততার সঙ্গে হবে। প্রেমে সাফল্যের সঙ্গে এগোতে পারবেন।

মকর (CAPRICORN): ব্যবসায় বিশেষ সাফল্য পাবেন। নিজেকে প্রফেশনাল হিসেবে গড়ে তুলুন। নিয়ম মাফিক কাজ করুন। সম্ভব হলে নিজেকে সময় দিন। বিশ্রামের বিশেষ প্রয়োজন আছে আপনার।

কুম্ভ (AQUARIUS): কেউ আজ আপনার সঙ্গে রসিকতা করতে পারে যা আপনার পছন্দ নাও হতে পারে। সময়কে গুরুত্ব দিন। আমদানি আজ ভালো হবে ব্যবসায়।

মীন (PISCES): মুখোশ পরে থাকা মানুষদের বিরুদ্ধে কথা বলুন। সংক্ষেপে কাজ সারুন। পরিবারকে সময় দিন।

whatsapp logo