whatsapp channel

বৃষ রাশির শুভ যোগ, মিথুনে বিপদের সম্ভাবনা, মিলিয়ে দেখুন আজকের রাশিফল

আজ ১৪ই জুলাই (২৯শে আষাঢ়) বুধবার, রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-» মেষঃ আজ আপনি কোনো কারণে পিঠের ব্যথায় ভুগতে পারেন। ফেলে না রেখে ভালো কোথাও চিকিৎসা করান।…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

আজ ১৪ই জুলাই (২৯শে আষাঢ়) বুধবার, রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

Advertisements

মেষঃ আজ আপনি কোনো কারণে পিঠের ব্যথায় ভুগতে পারেন। ফেলে না রেখে ভালো কোথাও চিকিৎসা করান। প্রতিদিন নিয়ম করে যোগাভ্যাস করুন। ঠিক মতো ব্যায়াম চর্চা করুন।

Advertisements

বৃষঃ আজকের দিনটি খুবই শুভ। আপনি জমি বাড়ি অথবা ফ্ল্যাট কেনার সম্ভাবনা রয়েছে। পৈত্রিক সূত্রে সম্পত্তি লাভের আশা সফল হতে পারে।

Advertisements

মিথুনঃ আজ আপনার রাস্তায় বিপদের সম্ভাবনা আছে। বাইক বা সাইকেলে কোনো বিপদের সম্মুখীন হতে পারেন। চোখ কান খোলা রেখে রাস্তা দিয়ে হাঁটাচলা করুন।

Advertisements

কর্কটঃ আজ আপনার জন্য দিনটি বেশ শুভ। কাছের কোনো বন্ধুকে সাহায্যের হাত বাডিয়ে দিতে পারেন। পরের উপকারের জন্য নাম ডাক হতে পারে। মন দিয়ে নিজের কাজ করুন।

সিংহঃ আজ আপনার দিনটি বেশ শুভ। লটারির টিকিট কেটে থাকলে জিততে পারেন। লটারির অর্থ প্রাপ্তি হওয়ার সম্ভাবনা আছে। দিনটি বেশ ভালোই কাটবে।

কন্যাঃ আজ আপনি কোনো নিয়ম ভাঙার জন্য টাকা ফাইন হতে পারে। দেখে শুনে কাজ করুন। সাবধানে চলা ফেরা করুন। দিনটি খুব একটা ভালো নাও যেতে পারে।

তুলাঃ আজ আপনি একজন রমণীর ভালোবাসা পেতে পারেন। ভালোবাসার সঙ্গীর সাথে সময় কাটান। দিনটি বেশ ভালোই যাবে।

বৃশ্চিকঃ আজ আপনি কোনো ভালো কাজের জন্য মানসিক তৃপ্তি পেতে পারেন। কাজের জন্য বেশ নাম ও হতে পারে। বেশ আনন্দে ও হাসি মজাতে দিনটি বেশ ভালোই কাটবে।

ধনুঃ আজ আপনার কাছের কোনো প্রিয় মানুষের সাথে মনোমালিন্য বা ছোট কিছু নিয়ে সমস্যা দেখা দিতে পারে। মাথা ঠান্ডা রেখে সব ঝামেলা মিটিয়ে নিন।

মকরঃ আজ আপনি কোনো কারণে মানসিক আঘাত পেতে পারেন। অতৃপ্তি কিংবা অপূর্ণতা আপনার মনে হতাশা সৃষ্টি করতে পারে। পরিবারের সঙ্গে সময় কাটান।

কুম্ভঃ আজ আপনার যানবাহনে বিপদের সম্ভাবনা আছে। আজ আপনি রাস্তায় চোখ কান খোলা রেখে কাজ করুন। নিজের প্রতি যত্নশীল হন। দিনটি খুব একটা ভালো যাবেনা।

মীনঃ আজ সাহিত্যিকদের জন্য দিনটি বেশ শুভ। ভালো উপন্যাস লেখার জন্য বেশ নাম ডাক হতে পারে। ভালো লেখার জন্য প্রশংসা পেতে পারেন। মন দিয়ে লেখালিখি করুন।

whatsapp logo
Advertisements
Avatar