whatsapp channel

বাবা মহাদেবের আশীর্বাদে শুভ যোগ রয়েছে এই রাশিগুলির, মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ২৯শে নভেম্বর (১০ই অগ্রহায়ণ) সোমবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-» মেষ (ARIES): আজ আপনার কাছের কোনো মানুষের সাথে কোনো কিছু মতবিরোধ হতে পারে। মাথা…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

আজ ২৯শে নভেম্বর (১০ই অগ্রহায়ণ) সোমবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

Advertisements

মেষ (ARIES): আজ আপনার কাছের কোনো মানুষের সাথে কোনো কিছু মতবিরোধ হতে পারে। মাথা ঠান্ডা রাখার চেষ্টা করুন। সব অশান্তি মিটিয়ে নেওয়ার চেষ্টা করুন।

Advertisements

বৃষ (TAURUS): আজ আপনার বাড়িতে আজ অতিথি সমাগমের যোগ রয়েছে। আপনার বোন বা ভাইয়ের সঙ্গে আজ আপনার দারুন সম্পর্ক গড়ে উঠবে। বন্ধু সমাগম হবে, এবং সারাদিন আনন্দে উৎফুল্ল কাটবে।

Advertisements

মিথুন (GEMINI): আজ আপনার পারিবারিক ব্যবসায়ে বিনিয়োগ করলে প্রফিট পেতে পারেন। ব্যবসা শুরু করার জন্য দিনটি বেশ শুভ। মন দিয়ে নিজের নতুন ব্যবসার কাজ করুন।

Advertisements

কর্কট (CANCER): আজ আপনার বিলাসবহুল জীবন কাটানোর ইচ্ছে জাগতে পারে। এই বিলাসিতার জন্য অনেক বেশি টাকা পয়সা খরচ করতে পারেন। নিজেকে সময় দিন।

সিংহ (LEO):আজ আপনার ব্যস্ত কর্মজীবনে ও সাংসারিক চাপে মানসিক শান্তি বিঘ্নিত হবে। পরিস্থিতি সামাল দিতে কাছের মানুষের সঙ্গে পরামর্শ করুন। দিনটি খুব একটা সুখকর নয়।

কন্যা (VIRGO): আজ আপনি উচ্চ রক্তচাপের সমস্যায় ভুগতে পারেন। নিজের প্রতি যত্নশীল হন। অযথা বেশি চিন্তা করবেন না। প্রতিদিন সকালে একবার করে হাঁটতে বেরোবেন।

তুলা (LIBRA): আজ আপনার মায়ের শরীর খারাপ হতে পারে। মায়ের প্রতি যত্নশীল হন। ভালো জায়গায় চিকিৎসা করান। দিনটি খুব একটা ভালো যাবেনা।

বৃশ্চিক (SCORPIO): আজ আপনি বেশ অস্থিরতায় ভুগতে পারেন। কোনো কারণে আজ চঞ্চলতা বেড়ে যাবে। মাথা ঠান্ডা ও মন শান্ত রাখুন। প্রতিদিন নিয়ম করে যোগাভ্যাস করুন।

ধনু (SAGITTARIUS): আজ আপনার ভালোবাসার মানুষের প্রতি আকর্ষণ কমতে পারে। অবৈধ সম্পর্কে জড়িয়ে পড়তে পারেন। নিজের সঙ্গীকে পর্যাপ্ত সময় দিন। দাম্পত্য জীবনে বাধা আসতে পারে।

মকর (CAPRICORN): আজ আপনি না চাইতেও কাছের মানুষের কাছে অপ্রত্যাশিত কোনো পুরষ্কার পেতে পারেন। আজ আপনার দিনটি বেশ ভালোই কাটবে মনের মানুষের সাথে।

কুম্ভ (AQUARIUS): আজ আপনার জন্য দিনটি বেশ শুভ। নিজের কাজের জন্য সৌভাগ্যলাভ হওয়ার সম্ভাবনা আছে। মন দিয়ে নিজের কাজ কর্ম করুন। কাছের মানুষের সাথে ভালো সময় কাটান।

মীন (PISCES): আজ আপনার অস্ত্রোপচারে সাফল্য পেতে পারেন। ভালো চিকিৎসায় আরোগ্য লালভ করতে পারেন। নিজের শরীরের প্রতি যত্নশীল হন। দিনটি বেশ সুখকর।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media