Advertisements

Horoscope: আজ আর্থিক লাভের যোগ রয়েছে এই রাশিগুলির, পড়ুন রাশিফল

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Follow

আজ ৬ ই মার্চ ২০২৩ (২১ শে ফাল্গুন) সোমবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): গৃহস্থালির কাজে অর্থব্যয় হতে পারে। সামান্য বিষয় নিয়ে কাছের মানুষের সঙ্গে মনোমালিন্য হতে পারে। কর্মক্ষেত্রে পদোন্নতি হতে পারে।

বৃষ (TAURUS): গৃহস্থালির কাজে অর্থব্যয় হতে পারে। কর্মক্ষেত্রে কেউ আপনার ক্ষতি করতে পারে। কাছের মানুষের থেকে প্রেম অনুভব করবেন।

মিথুন (GEMINI): শরীরের দিকে বিশেষ নজর দিন, নেশা এড়িয়ে চলুন। ব্যবসা করলে অর্থলাভ হবে। আপনার কাছের মানুষের থেকে সুখলাভ করবেন।

কর্কট (CANCER): দিনটিতে আর্থিক ক্ষতির সম্ভাবনা প্রবল। তবে কর্মক্ষেত্রে প্রশংসিত হবেন। আপনার কাছের মানুষটি আপনার দিনটি রঙিন করে তুলবে।

সিংহ (LEO): দিনের শুরুতে অর্থলাভ ঘটতে পারে। কর্মক্ষেত্রে প্রশংসিত হবেন। কাছের মানুষের সঙ্গে ভালো ব্যবহার করুন, সময় ভালো কাটবে।

কন্যা (VIRGO): স্বাস্থ্যের দিকে বিশেষ নজর দিন, নেশা বর্জন করুন। অর্থব্যয়ের থেকে সঞ্চয়ে বেশি মনোযোগ দিন। কাছের মানুষের সান্নিধ্যে সুখের জোয়ার আসবে দিনটিতে।

তুলা (LIBRA): পুরানো রোগের সমস্যায় ভুগতে পারেন দিনভর। পরিবারের সঙ্গে কোনো নতুন পদক্ষেপের বিষয়ে আলোচনা করুন। কাছের মানুষের সঙ্গে থাকলে দিনটি রঙিন হবে।

বৃশ্চিক (SCORPIO): নেশা এড়িয়ে চলুন, স্বাস্থ্যহানি হতে পারে। চাকরি ক্ষেত্রে প্রশংসা পাওয়ার যোগ প্রবল। আপনার কাছের মানুষ আজ আজ আপনার দিনটি রঙিন করে তুলবেন।

ধনু (SAGITTARIUS): দিনশেষে অর্থক্ষয়ের সম্ভাবনা প্রবল। কাছের মানুষের গুরুত্ব বুঝিয়ে দেবে দিনটি। কাজের চাপ মানসিক উদ্বেগ বাড়িয়ে তুলবে।

মকর (CAPRICORN): একাধিক উৎস থেকে অর্থলাভ ঘটবে। কর্মক্ষেত্রে সফলতা আসবে। কাছের মানুষ দিনটি রঙিন করে তুলবে।

কুম্ভ (AQUARIUS): দিনশেষে আকস্মিক অর্থলাভ ঘটতে পারে। কর্মক্ষেত্রে সাফল্য পেতে পারেন। কাছের মানুষটির কাছে আরো আকর্ষণীয় হয়ে উঠবেন।

মীন (PISCES): অর্থলাভের যোগ রয়েছে। কিছু শারীরিক অসুস্থতা আপনাকে বিচলিত করতে পারে। কাছের মানুষকে সময় দিতে না পারার কারণে মনোমালিন্য ঘটতে পারে।

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরে...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow