whatsapp channel

Horoscope: মেষ থেকে মীন, কেমন কাটবে আজকের দিনটি! মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ৪ ঠা অক্টোবর ২০২২ (১৭ ই আশ্বিন) মঙ্গলবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-» মেষ (ARIES): পুজোর মরশুমে আপনার মনে আনন্দ থাকলেও সন্ধ্যায় পর মনে…

Avatar

Susmita Kundu

আজ ৪ ঠা অক্টোবর ২০২২ (১৭ ই আশ্বিন) মঙ্গলবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): পুজোর মরশুমে আপনার মনে আনন্দ থাকলেও সন্ধ্যায় পর মনে আপনার পুরোনো কোনো কথা আঘাত দিতে পারে। স্বাস্থ্য নিয়ে সচেতন থাকুন।

বৃষ (TAURUS): দিনের শুরু অসম্ভব ব্যস্ততা থাকলেও সন্ধ্যায় আপনি আপনার জীবনে সুখ সমৃদ্ধি ফিরে পাবেন। আনন্দধারা বইবে আপনার জীবন জুড়ে।

মিথুন (GEMINI): আকাশকুসুম চিন্তাভাবনা আপনাকে দুঃখিত করে রাখতে পারে।মনে পজিটিভ এনার্জি আনুন। প্রয়োজনে ভালো খাবার খান, বন্ধুদের সঙ্গে ঘুরুন।

কর্কট (CANCER): প্রেমে দারুন কিছু উপহার পেতে পারেন। আগেকার অশান্তি আজ শেষ হবে। পারিবারিক সুখ সমৃদ্ধি বৃদ্ধি পাবে।

সিংহ (LEO): আজ আপনার জন্য দিনটি মধ্যম অবস্থার মধ্যে দিয়ে থাকবে। নতুন কিছুর সঙ্গে পরিচয় হতে পারেন। প্রেমে সবুজ সংকেত পাবেন। দিনের শুরু আনন্দের সঙ্গে হবে এবং সন্ধ্যার পর আনন্দ আরো বাড়বে।

কন্যা (VIRGO): জীবন জুড়ে সুখের সঞ্চার হবে। সন্তান ভাগ্য অতি উত্তম। প্রেমে সাফল্যের সঙ্গে এগোতে পারবেন। দিনের শেষে শুভ কাজে এগিয়ে যেতে পারবেন।

তুলা (LIBRA): মন ফুর্তিতে থাকলেও সন্ধ্যার পর সেই ফুর্তি কমে যেতে পারে। ব্যবসায় সাফল্য আছে। দিনের শেষে আর্থিক যোগ উত্তম হবে।

বৃশ্চিক (SCORPIO): মনে একাধিক প্রশ্নের উৎপত্তি হতে পারে। সময়ের সঙ্গে সঙ্গে নিজেকে বদলে ফেলুন নয়তো বিপদে পড়তে পারেন।

ধনু (SAGITTARIUS): প্রেমে অপ্রত্যাশিত ফল পাবেন। আক্ষেপ হবে অন্যের সাফল্য দেখে, তবে আপনি চেষ্টা ও সংযম রাখলে নিশ্চয় পারবেন। স্বাস্থ্য ভালো থাকবে, অর্থ যোগ উত্তম।

মকর (CAPRICORN): যারা বিজ্ঞান নিয়ে পড়াশুনো করছেন তাদের জন্য এই দিনটি বিশেষ উল্লেখযোগ্য হতে চলেছে। বিদ্যায় সাফল্য আছে। অর্থযোগ মধ্যম।

কুম্ভ (AQUARIUS): ব্যবসায় অধিক লাভ হবে জীবনে উন্নতির পথে এগিয়ে যেতে পারবেন। সাময়িক সুখ আপনাকে সুখী করে তুলবে । প্রেমে সাফল্যের সঙ্গে এগোতে পারবেন।

মীন (PISCES): দুর্বলতা প্রকাশ করবেন না।নিজের মনের কথা কাউকে বিশেষ জানাবেন না। সুখের দিন আসতে চলেছে।

whatsapp logo