whatsapp channel

Horoscope: আজ শুভ যোগ রয়েছে কোন কোন রাশিগুলির, মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ১৮ই ফেব্রুয়ারি ২০২২ (৫ই ফাল্গুন) শুক্রবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-» মেষ (ARIES): পরিবারে আর্থিক অনটন দেখা দেবে বুঝে শুনে খরচ করুন। সাংসারিক বিষয়ে…

Avatar

HoopHaap Digital Media

আজ ১৮ই ফেব্রুয়ারি ২০২২ (৫ই ফাল্গুন) শুক্রবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): পরিবারে আর্থিক অনটন দেখা দেবে বুঝে শুনে খরচ করুন। সাংসারিক বিষয়ে স্ত্রীর সঙ্গে মন খুলে আলোচনা করুন। চিকিৎসা হেতু অর্থ ব্যয়ের সম্ভাবনা রয়েছে।

বৃষ (TAURUS): শারীরিক সমস্যায় ভুগতে পারেন। পড়াশোনার সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য সুখবর অপেক্ষা করছে। মিথ্যার আশ্রয় না নিয়ে নিজের ভুল স্বীকার করুন।

মিথুন (GEMINI): তৃতীয় ব্যক্তির কারনে সংসারে অশান্তি লাগতে পারে। বেকার যুবক যুবতীদের জন্য নতুন কাজের সন্ধান আসবে। অতিরিক্ত লোভে অর্থনাশ ঘটতে পারে সাবধান থাকুন।

কর্কট (CANCER): সেবামূলক কাজে যুক্ত থাকার জন্য স্বীকৃতি লাভ করবেন। কর্মক্ষেত্রে চোখ কান খোলা রাখুন সহকর্মীদের মিষ্টি কথায় প্ররোচনায় পা দেবেন না। দীর্ঘদিনের সমস্যা মিটে যাবে।

সিংহ (LEO): বিবাদ নয় সমঝোতার মাধ্যমে কর্মক্ষেত্রের জটিলতা মিটিয়ে ফেলুন। স্ত্রীর সঙ্গে সুন্দর সময় কাটবে, দাম্পত্য সুখ উপভোগ করবেন। মোটের উপর দিনটি শুভ।

কন্যা (VIRGO): কর্মস্থানে আলস্য আপনার সর্বনাশ ডেকে আনতে পারে। দীর্ঘদিনের রোগ ফেলে না রেখে অতিসত্ত্বর চিকিৎসা করান। সন্তানদের পরীক্ষার ফলাফল ভালো হবে।

তুলা (LIBRA): সম্পত্তি নিয়ে ভাইবোনেদের সঙ্গে বিবাদ বাঁধতে পারে। প্রেমিকার সঙ্গে ঝামেলা কেটে গিয়ে আবারো যোগাযোগ তৈরি হবে। অতিরিক্ত ব্যয়ের সম্ভাবনা রয়েছে বুঝেশুনে খরচ করবেন।

বৃশ্চিক (SCORPIO): কোনো ঋণ থাকলে দ্রুত মিটিয়ে ফেলার চেষ্টা করুন, সঞ্চয়ের কথা পরে ভাববেন। বয়সে ছোট কারো সঙ্গে তর্ক বিতর্ক বেধে যাবে, বড় হিসেবে সংযমী হওয়ার দায়িত্ব আপনার।

ধনু (SAGITTARIUS): আজ অর্থ লাভের যোগ রয়েছে, ভাগ্য আপনাকে পুরোপুরি সমর্থন করবে। নতুন ব্যবসার জন্য ভাবনা চিন্তা করতে পারেন। সন্তানদের ভবিষ্যৎ পরিকল্পনা করে রাখুন।

মকর (CAPRICORN): কাজের জায়গায় বাড়তি খাটুনি হতে পারে। আপনার পরিশ্রমে উচ্চ পদস্থ অফিসাররা খুশি হবেন, কর্মক্ষেত্রে জনপ্রিয়তা বাড়বে। হাতে আসবে অর্থ। মা-বাবার সঙ্গে সম্পর্ক ভালো থাকবে।

কুম্ভ (AQUARIUS): সঙ্গীতচর্চার সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য নতুন সুযোগ আসতে চলেছে। অতিরিক্ত পরিশ্রমের কারণে শারীরিক ক্লান্তি থাকবে কিন্তু একই সঙ্গে হাতে আসবে অর্থ। মোটের উপর দিনটি শুভ।

মীন (PISCES): আজ সামান্য বিপদের যোগ রয়েছে, কারো প্ররোচনায় পা দেবেন না। সংসারের নিত্যদিনের ঘটনা বাইরের লোকের সঙ্গে আলোচনা না করাই ভালো। পারিবারিক অশান্তি মিটে গিয়ে সুখ ফিরবে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media