whatsapp channel

মা সরস্বতীর আশীর্বাদে শুভ যোগ রয়েছে এই রাশিগুলির, মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ৫ই ফেব্রুয়ারি ২০২২ (২২শে মাঘ) শনিবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি

Avatar

HoopHaap Digital Media

আজ ৫ই ফেব্রুয়ারি ২০২২ (২২শে মাঘ) শনিবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): আজ বিভিন্ন ক্ষেত্র থেকে কাজের সুযোগ আসতে পারে। প্রেমে বাধা থাকলেও দাম্পত্য সুখ উপভোগ করবেন। গৃহ নির্মাণের শুভ সময় এগিয়ে আসছে।

বৃষ (TAURUS): শরীরে আঘাত লাগার সম্ভাবনা রয়েছে, কর্মক্ষেত্রে চোখ কান খোলা রেখে কাজ করুন। ভ্রমণের পরিকল্পনা না করাই উচিত। স্ত্রীর সঙ্গে দাম্পত্য মধুর হবে।

মিথুন (GEMINI): সন্তানের প্রতিভা ভাবনাকে বিস্মিত করবে। বহুদিনের কোনো সুপ্ত বাসনা পূরণ হতে চলেছে। সংগীতচর্চায় আগ্রহ বাড়বে।

কর্কট (CANCER): সাংসারিক কারণে ব্যয় বৃদ্ধি হতে পারে। স্ত্রীর পরামর্শে আর্থিক ক্ষতির যোগ রয়েছে, আজ নিজের সিদ্ধান্ত নিজে নিন। সাধুসেবায় মনে শান্তি পাবেন।

সিংহ (LEO): বন্ধুর বিবাহের সংবাদ আসতে পারে। আইনি বিবাদ এড়িয়ে চলুন। আজ চোখ কান খোলা রেখে আপনাকে যাতায়াত করতে হবে, রাস্তাঘাটে বিপদের যোগ রয়েছে।

কন্যা (VIRGO): ব্যবসা হোক বা কর্মক্ষেত্র দুই স্থানেই শান্তি বজায় থাকবে। স্ত্রীর সঙ্গে তর্কবিতর্কে না জানিয়ে মৌন থাকুন। মা-বাবার শারীরিক সমস্যা চিন্তায় ফেলবে।

তুলা (LIBRA): শুভ সংবাদের জন্য এখনও অপেক্ষা করতে হবে। কাজের জায়গায় দায়িত্ব বৃদ্ধি পেতে পারে। সামাজিক কাজকর্মের সাথে যুক্ত থাকায় বাড়তি সম্মান পাবেন।

বৃশ্চিক (SCORPIO): শত্রুর ছলচাতুরী থেকে সাবধান থাকুন। জমি ক্রয় বিক্রয়ের সঙ্গে যুক্ত ব্যক্তিরা এদিন সঠিক সিদ্ধান্ত নিতে পারবেন না। আজ সমস্ত কাজ ভেবে চিন্তে করতে হবে।

ধনু (SAGITTARIUS): কর্মক্ষেত্রে বদলির সম্ভাবনা। প্রতিবেশীর কারনে সংসারে অশান্তি লাগতে পারে। গুরুজনের পরামর্শে ব্যবসার ভাটা কেটে যাবে।পড়াশোনার সঙ্গে যুক্ত শিক্ষার্থীরা ভালো ফল করবেন।

মকর (CAPRICORN): আজ আপনার জন্য দিনটি মনোরম, খোলা মনে সঙ্গীকে সময় দিন। প্রেমের জন্য শুভ সময়। পাওনা টাকা এখনি আদায় হবে না।

কুম্ভ (AQUARIUS): আজ পেটের সমস্যায় ভুগতে পারেন, অতিরিক্ত ঝাল ও মশলাযুক্ত খাবার খাবেন না। সন্তানদের জন্য সুখবর আসতে পারে। সাংসারিক কারণে খরচ বাড়বে।

মীন (PISCES): কোনো নিকট আত্মীয়ের থেকে প্রতারিত হওয়ার সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে বদলির সম্ভাবনা, সঙ্গে প্রমোশনের যোগ। মোটের উপর দিনটি ভালোই কাটবে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media